শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের লুৎফুর রহমান তহবিলদার উপস্থিত বক্তৃতায় দেশসেরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বাহুবলের বিশিষ্ট সাংবাদিক আব্দুল আউয়াল তহবিলদারের পুত্র লুৎফুর রহমান তহবিলদার ‘উপস্থিত বক্তৃতা’ প্রতিযোগিতায় দেশসেরার কৃতিত্ব অর্জন করেছে। রোববার (২৯ জানুয়ারি) ইসলামীক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ের সভাকক্ষে জাতীয় পর্যায়ের এ চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। ইসলামীক ফাউন্ডেশন আয়োজিত জাতীয় শিশু-কিশোর সাং®কৃতিক প্রতিযোগিতা-২০১৫-এর জাতীয় পর্যায়ের পর্বে দেশের ৮টি অঞ্চলের ২৪ প্রতিযোগী অংশগ্রহণ করে। আগামী ৯ ফেব্র“য়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরষ্কার তোলে দেবেন।

গত বছরের ফেব্র“য়ারি মাসে উপজেলা পর্যায় থেকে ইসলামিক ফাউন্ডেশন এ প্রতিযোগিতার কার্যক্রম শুরু করে। ওই বছরই উপজেলা, জেলা ও বিভাগীয় পর্ব সম্পন্ন করা হয়। ৮টি বিভাগীয় অঞ্চলে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী প্রতিযোগীরা জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য মনোনিত হয়।

জাতীয় পর্যায়ের এ প্রতিযোগিতায় সিলেট বিভাগীয় অঞ্চলের প্রতিযোগী হিসাবে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির প্রভাতি শাখার ছাত্র লুৎফুর রহমান তহবিলদার অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সে জেলার বাহুবল উপজেলার বিশিষ্ট সাংবাদিক ও ব্যবসায়ী আব্দুল আউয়াল তহবিলদার ও সুগৃহিনী হোসেনা খাতুন-এর একমাত্র পুত্র। ইতোপূর্বে সে বাংলাদেশ ডিবিট ফেডারেশন (বিডিএফ) এ দলীয় ভাবে অংশ নিয়ে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন এবং সমকাল বিতর্ক প্রতিযোগীতায় বিভাগীয় পর্যায়ে রানার আপ হয়। সে বিগত জে.এস.সি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

জাতীয় পর্যায়ে গৌরবোজ্জল সাফল্য লাভ করে গতকাল মঙ্গলবার সকালে নিজ বিদ্যালয়ে ফিরে এলে শিক্ষক ও ছাত্ররা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন্নাহার খাতুন, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল্লাহ, সহকারী শিক্ষক মোঃ শামছুর রহমান, মোঃ আব্দুল কাইয়ূম, মোঃ আবু ইউসুফ, কাজী গিয়াস উদ্দিন, মোঃ নজরুল ইসলামসহ অন্যান্য শিক্ষকমন্ডলী। অনাড়ম্বর এ অনুষ্ঠানে লুৎফুর রহমান তহবিলদারের পিতা-মাতাকেও ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

এদিকে, সাংবাদিকপুত্র লুৎফুর রহমান তহবিলদার উপস্থিত বক্তৃতায় দেশসেরা হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন দৈনিক মানবজমিন পত্রিকার বাহুবল প্রতিনিধি নূরুল ইসলাম মনি। অভিনন্দন বার্তায় তিনি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!