সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জি.আর ফাউন্ডেশন ইউ,কে’র চেয়ারম্যান গিয়াস উদ্দিন লন্ডন গমনউপলক্ষে এলাকাবাসীর বিদায় সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ সমাজকল্যাণ মূলক সংস্থা জি.আর ফাউন্ডেশন (গিয়াস-রিজিয়া) ইউ,কে-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মোঃ গিয়াস উদ্দিন লন্ডন গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুুর ২টায় লন্ডনী বাড়িতে কেউন্দা গ্রামবাসীরা ও শুভাঙ্খিরা ফুল দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জিআর ফাউন্ডেশন ইউকের সদস্য আজগর আলী, আরজু মিয়া, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, দপ্তর ও পাঠারগার সম্পাদক মোহাম্মদ রুবেল তালুকদার, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কাজী মিজান, কেউন্দা গ্রামের ভিংরাজ মিয়া, সানু মিয়া, ছিদ্দিক আলী, মো. অলিউর রহমান ও সুজন সহ আরোও অনেকই।

উল্লেখ্য, রবিবার হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে (ফ্লাইট নং বিজি-০০১) বাংলাদেশ এয়ালাইন্সযোগে বাংলাদেশ ত্যাগ করেন। সময় সল্পতার কারণে সবাই বলে যেতে পারেননি বলে তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!