মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ঐতিহ্যবাহী জে,কে উচ্চ বিদ্যালয় শতবর্ষ উদযাপনের ১ম দিনে আনন্দ র‌্যালী অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকেঃ নবীগঞ্জ উপজেলার শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান নবীগঞ্জ যুগল-কিশোর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উদযাপন হচ্ছে। ১ম দিন শুক্রবার বেলা সাড়ে ৩টায় এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।

স্কুল ক্যাম্পাস প্রাঙ্গন থেকে শুরু করে রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন নিয়ে নানা সাজে সেজেঁ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে র‌্যালীটি।

এ উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে স্কুলের খেলার মাঠ ও স্কুলের অভ্যন্তরীন মাঠসহ শহরের আর্কষনীয় স্থান। ফলে নতুন সাজেঁ অচেনা এক শহরে পরিনত হয়েছে নবীগঞ্জ শহর। র‌্যালীটি শহর প্রদক্ষিন শেষে ফের স্কুল প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়।

শতবর্ষ পুর্তি উৎসব উদযাপন কমিটির সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর সভাপতিত্বে উক্ত র‌্যালীর উদ্ধোধন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু।

উক্ত র‌্যালীতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন উপ-পরিচালক (স্বাস্থ্য) ডাঃ শফিকুর রহমান, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, ওসি আব্দুল বাতেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান শেফু, প্রাক্তন শিক্ষক বদরুজ্জামান, স্কুলের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, পৌরসভার প্যানেল এটিএম সালাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল, প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যরিষ্টার আতাউর রহমান আতা, ব্যাংক কর্মকর্তা আবুল কাশেম, কাস্টম অফিসার নুরুল ইসলাম,অমলেন্দু সুত্রধর,গোলাম কিবরিয়া চৌধুরী সাহেল, নবীগঞ্জ প্রেসক্লাব সাধারন সম্পাদক সলিল বরন দাশ,রতœদীপ দাশ রাজুসহ বিভিন্ন ব্যাচের সহস্রাধিক শিক্ষার্থীবৃন্দউপস্থিত ছিলেন। নবীগঞ্জ উপজেলার শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান নবীগঞ্জ যুগল-কিশোর উচ্চ বিদ্যালয়ের শথবর্ষ পৃুর্তি উৎসবকে কেন্দ্র করে নবীগঞ্জে স্নরনকালের সবচেয়ে বিশাল এক আনন্দ র‌্যালী অনুষ্টিত হয়েছে।
পরে সন্ধ্যায় আতশবাজীর মাধ্যমে ঝমকালো এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এর আগে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পনন্ত উক্ত বিদ্যালয়ের রেজিষ্ট্রেশনকৃত সকল ব্যাচের নবীণ প্রবীন শিক্ষাথীদের মধ্যে সুষ্ট ও শৃংখলাভাবে আইডি কার্ড, টি-শার্টসহ অন্যান্য উপকরন বিতরন করা হয়।

আজ ২৮ জানুয়ারী সকাল ১০ টায় অনুষ্টানের সমাপনী দিনে হেলিকপ্টার যোগে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি কানাইপুর হেলিপ্যাডে অবতরণ করবেন। সকাল সাড়ে ১০টায় যুগল-কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে ভেন্যুতে উপস্থিত হয়ে প্রধান অতিথি হিসেবে তিনি অনুষ্টানের শুভ উদ্ধোধন করবেন। দু’দিন ব্যাপী অনুষ্টান মালায় নিদিষ্ট কার্ডধারী শিক্ষার্থী ও অতিথি ব্যতিত কাউকে প্রবেশ করতে দেয়া হবে না। অনুষ্টানের শান্তি শৃংখলা রক্ষার্থে পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবক টিম নিয়োজিত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!