মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সিলেট থেকে গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭

ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৭নং করগাও ইউ/পি সাকুয়া গ্রামের রাজু দাশ (২২) কে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি কে সিলেটের শীববাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে নবীগঞ্জ ও মোগলা বাজার থানা পুলিশ।

পুলিশসুত্রে জানাযায়, নবীগঞ্জের সাকুয়া গ্রামের রাজু দাশের বিরুদ্ধে হবিগঞ্জ আদালতে দায়ের করা মাদক মামলায় ৬ মাসের দন্ড প্রদান করেন মাননীয় আদালত এর পর থেকে রাজু দাশ এলাকা ছেড়ে পালিয়ে বেড়াত, রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এস.আই চাঁন মিয়ার নেতৃত্ব একদল পুলিশ ও সিলেটের মোগলা বাজার থানার এস আই, সুবীর দাশের সার্বিক সহযোগীতায় সিলেটের শিববাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয় ।

রাজু দাশের বিরুদ্ধে মাদক মামলা ও একাদিক মারামারির মামলা নবীগঞ্জ থানায় রয়েছে বলে নিশ্চিত করেছেন, এস আই চাঁন মিয়া, আটক রাজু দাশ সাকুয়া গ্রামের দুলাল দাশের পুত্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!