মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে লন্ডন প্রবাসীর বাড়িতে ডাকাতি॥ কুখ্যাত ডাকাত সামাল আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭

রাকিল হোসেন নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে :নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর গ্রামে লন্ডন প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘাটত হয়েছে। ডাকাতদল বৃটিশ পাসপোর্ট,স্বর্নালংকারসহ প্রায় ৬লক্ষ টাকার মালামাল লুট করেছে।

এ সময় ডাকাত দল মালামাল নিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও বাড়ির লোকজন কুখ্যাত ডাকাত আবুল খায়ের ইসলাম ওরফে সামাল উদ্দিন(২৬)কে আটক করে ফেলে।

খবর পেয়ে রাতেই ইনাতগঞ্জ ফাঁড়ীর এসআই ধর্মজিৎ সিনহা ঘটনা স্থলে উপস্থিত হয়ে ডাকাত সামালকে গ্রেফতার করেন। ডাকাত সামাল উদ্দিন বিঞ্জ আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। সে উপজেলার পুরানগাঁও গ্রামের মুত আব্দুর রুপের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর গ্রামের লন্ডন প্রবাসী ইব্রাহিম মিয়ার বাড়িতে গত বুধবার গভীর রাতে আটককৃত ডাকাত সামাল উদ্দিনের নেতৃত্বে একদল মুখোশধারী দুর্ধর্ষ ডাকাত হানা দিয়ে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে স্বর্নালংকার,ইব্রাহিম মিয়া একটি বৃটিশ পাসপোর্ট,মোবাইল ফোন,কাপড় অন্যান্য জিনিষ পত্রসহ প্রায় ৬লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতি করে অন্য ডাকাতরা পালিয়ে গেলেও ডাকাত আবুল খায়ের ইসলাম ওরফে সামাল উদ্দিনকে জীবন বাজি রেখে বাড়ির লোকজন আটক করে ফেলেন।

পরে ইনাতগঞ্জ ফাঁড়ীতে খবর দেয়া হলে ফাঁড়ীর এসআই ধর্মজিৎ সিনহা এক দল পুলিশ নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে ডাকাত সামাল উদ্দিনকে গ্রেফতার করেন।

বৃহস্পতিবার তাকে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নিশাত সুলতানার আদালতে হাজির করলে সে আদালতের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে ঘটনার সাথে জড়িত সকল ডাকাতদের নাম ঠিকানা প্রকাশ করে। এসআই ধর্মজিৎ সিনহা সত্যতা নিশ্চিত করে বলেন,আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। তার স্বীকারোক্তিনুযায়ী অন্য আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। বৃটিশ পাসপোর্টসহ মালামাল এখনো উদ্ধার হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!