মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা ॥ হাজারো মানুষের সমাগমে এক বর্ণাঢ্য র্যা লী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭

ফারুক মাহমুদ, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ঘিরে ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এ স্লোগান নিয়ে সোমবার থেকে চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১০টায় মেলা থেকে হাজারো মানুষের সমাগমে এক বর্ণাঢ্য র‌্যালী শোভাযাত্রা বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেলা প্রাঙ্গণে এসে র‌্যালীটির সমাপ্ত ঘটে। এ বর্ণাঢ্য র‌্যালীতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা মাসুদুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার বারীন্দ্র চন্দ্র রায়, উপজেলা কৃষি অফিসার জালাল উদ্দিন সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা, চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ দেবাশীষ দেবনাথ, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ প্রায় হাজারো মানুষের সমাগম ঘটে। র‌্যালী শেষে মেলায় প্রতিটি স্টল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা সহ অতিথিবৃন্দরা।
14

বিকাল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলা উদ্বোধন করেন।

উন্নয়ন মেলা আগামী বুধবার পর্যন্ত চলবে। মেলায় ৩১টি স্টলে সরকারে বিভিন্ন উন্নয়ন ও সুযোগ সুবিধা সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম প্রদর্শনী হচ্ছে। নবাগত ইউএনও সিরাজাম মুনিরা ও উপজেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলার শোভাযাত্রায় হাজারো মানুষের সমাগমে বর্ণাঢ্য র‌্যালীটি চোখে পড়ার মত ছিল। মেলাতে বিপুল পরিমাণ দর্শনার্থীদের ভিড় লক্ষ্য করা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!