বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রের হাঁড় ভেঙ্গে দিয়েছে এক দুর্বৃত্ত্ব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেণীর এক ছাত্রের হাঁড় ভেঙ্গে দিয়েছে এক দুর্বৃত্ত্ব।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সকালে স্কুলের ক্লাস রোমে। একই শ্রেণীর দু’ ছাত্রের মধ্যে ঝগড়ার ঘটনাকে কেন্দ্র করে অপর ছাত্রের পিতা শিক্ষিকা ও সহপাটিদের সামনেই বেদরক পেটালেন নিজাম উদ্দিন (১০)কে।

স্থানীয় লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করেছেন। এ ঘটনায় কোমলমতি অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে আতংক বিরাজ করছে। ঘটনার পর থেকে অনেক শিশুই স্কুলে যেতে ভয় পাচ্ছে বলে জানাগেছে।

স্কুল সুত্রে জানাযায়, গত ৩রা জানুয়ারী ক্লাশ রোমে উপজেলার মোহাম্মদপুর সরকারী প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেণী ছাত্র নিজাম উদ্দিন ও মোস্তাকিম মিয়ার সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। ঘটনার খবর পেয়ে মোস্তাকিমের পিতা আউশকান্দি ইউপির মিস্কিনপুর গ্রামের আকলিছ মিয়া স্কুলের ক্লাশ রোমে ঢুকে স্কুলের শিক্ষিকা হেনা আক্তারের উপস্থিতিতে তৃতীয় শ্রেণীর ছাত্র নিজাম উদ্দিনকে বেদড়ক মারপিট করে হাতের হাড় ভেঙ্গে দিয়েছে।

তার এই তান্ডবে ভয়ে অন্যান্য শিক্ষার্থীরা দিকবেদিক ছুটাছুটি করতে থাকে। হতভম্ব হয়ে পরেন শিক্ষিকা হেনা আক্তার। পরে স্থানীয় লোকজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরন করেন। তার অবস্থা আশংকা জনক। ঘটনার সত্যতা স্বীকার করেছেন প্রধান শিক্ষক বিপুল চন্দ্র দাশ।

তবে তিনি জানান ঘটনার সময় তিনি স্কুলে ছিলেন না। এ ঘটনায় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। অনেক শিশুরা ভয়ে ক্লাশে যেতে চাচ্ছে না। অজানা এক আতংক বিরাজ করছে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে। এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!