বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ পৌরসভার কর্মচারী প্রফুল্ল দাশ আর নেই : পৌর পরিষদের শোক, অর্ধ কর্মদিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌরসভার কর্মচারী (এমএলএস) প্রফুল্ল কুমার দাশ আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। মৃত্যুর সময় স্ত্রী, একমাত্র ভাই, বোন, ভাতিজা-ভাইজতিসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গত রবিবার দিবাগত রাতে নিজবাড়ি উপজেলার করগাঁও ইউনিয়নের জন্তরী গ্রামে পুজা কমিটি গঠন কল্পে একটি মিটিং হয়। উক্ত মিটিংয়ে গ্রামবাসী সর্ব সম্মতিক্রমে প্রফুল্ল দাশকে সভাপতি করে পুজা উদযাপন কমিটি গঠন করেন। মিটিং শেষে বাড়ি ফেরার সময় বুকে ব্যথা অনুভব করে মাটিতে লুটিয়ে পড়েন প্রফুল্ল দাশ। পরে বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেলে প্রেরন করেন।

সেখানে চিকিৎসারত অবস্থায় ভোরে রাতে মৃত্যুর খোলে ঢলে পড়েন নবীগঞ্জ পৌরসভার দীর্ঘদিনের কর্মচারী প্রফুল্ল দাশ। মুহুর্তের মধ্যে খবরটি ছড়িয়ে পড়লে পৌরসভাসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার স্বজন ও সহকর্মীদের কান্নায় এলাকার বাতাস ভাড়ি হয়ে উঠে। সকাল সাড়ে ৭টায় নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, কাউন্সিলর মোঃ আলা উদ্দিন, কাউন্সিলর আব্দুস ছালাম, কাউন্সিলর সুন্দর আলী, কাউন্সিলর কবির মিয়া, কাউন্সিলর প্রানেশ চন্দ্র দেব, সংরক্ষিত কাউন্সিলর রোকেয়া বেগম, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম,সাবেক কাউন্সিলর রুহুল আমীন রফু, যুবরাজ গোপ, মিজানুর রহমান, যতিকা রানী দাশ, পৌর সচিব মোঃ আজম হোসেন, হিসাব রক্ষক কর্মকর্তা শেখ মোঃ জালাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, অফিস প্রধান সহকারী সরাজ মিয়া, কর আদায়কারী ইকবাল আহমদ, সহকারী কর আদায়কারী পৃথ্বিশ চক্রবর্ত্তী, সার্ভেয়ার মুছা আহমদ, ঠিকাদানকারী এলেমান চৌধুরী, এমএলএস আবু বক্কর প্রমূখ উপস্থিত হন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক তৌহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, করগাওঁ ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শৈলেন দাশ প্রমূখ ।

এ সময় পৌর পরিষদের পক্ষে মৃতের কপিনে পুস্পার্ঘ্য অর্পন করে দাড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া গতকাল সোমবার পৌরসভার নির্ধারিত মাসিক সভা স্থগিত করে নিহত প্রফুল্ল দাশের সম্মানে পৌর অফিস অর্ধদিবস পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

পৌর পরিষদ তার মৃত্যুতে পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মৃতের আত্মার শান্তি কামনা করেন। উল্লেখ্য, প্রফুল্ল কুমার দাশ দীর্ঘদিন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসে কর্মরত থাকা অবস্থায় নবীগঞ্জ পৌর সভা গঠিত হলে সেখানে যোগদান করেন। মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। সকাল ১০ টায় বাড়ির পাশে তার শেষকৃত্তানুষ্টান সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!