বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নবান্ন ও পিঠা উৎসব পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬

ফারুক মাহমুদ, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাটে নবান্ন ও পিঠা উৎসব পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার খোয়াই নদীর ব্রিজ সংলগ্ন পাকুড়িয়া গ্রামের কৃষি জমিতে আমন ধান কেঁটে ১লা অগ্রহায়ন ১৪২৩ বাংলার নবান্ন উৎসবের উদ্বোধন করা হয়।

এ উৎসবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ জামিল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া আক্তার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ নূরুল আমিন, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক মাহমুদ, এড. মোস্তাক আহমেদ, যুবলীগ নেতা কাউছার আহমেদ, চুনারুঘাট কৃষি সম্প্রসারণ ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবান্ন উৎসব উপলক্ষে আমন ব্রি ধান-৪৯ কেঁটে এবং নতুন ধানের চাউল দ্বারা তৈরি পিঠা খাওয়ার মধ্যে দিয়ে নবান্ন উৎসব পালিত হয়েছে। চাঁন মিয়ার বাড়িতে পিঠা ও নবান্ন উৎসবে বাউল শিল্পী গৌরাঙ্গের পরিবেশনায় কৃষকদের উদ্দেশ্যে কৃষি ভিত্তিক বাউল গানের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!