মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির নির্বাচন সম্পন্ন বশির-হারুন প্যানেলের বিজয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ নভেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে জাকজমকপূর্ণ ভাবে গতকাল শনিবার নবীগঞ্জ শেরপুর রোডস্থ হাজারী কমিউনিটি সেন্টারে উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে এটিএম বশির ও হারুন পরিষদ প্যানেল’র সভাপতি, সিঃ সহ সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংখ্যা ঘরিষ্টতা অর্জন করে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। ওই দিন সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহন চলে। ৯ পদে ১৭ জন প্রার্থী দু’ প্যানেলে প্রতিদ্বন্ধিতা করেন।

এরমধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক পদে কোন প্রার্থী না থাকায় শংকর চন্দ্র দত্তকে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষনা করেন নির্বাচন কমিশন। মোট ৩১৭ ভোটের মধ্যে ৩১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে নবীগঞ্জ হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ্িটএম বশির আহম্মদ চেয়ার প্রতীকে ১৬৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্ধি অপর প্যানেলের আউশকান্দি র.প. হাইস্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমান ছাতা প্রতীকে পেয়েছেন ১৪২ ভোট। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন বশির-হারুন প্যানেলের সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ারুল হক চশমা প্রতীকে প্রাপ্ত ভোট ১৫৪।

সাধারণ সম্পাদক পদে মোঃ হারুন মিয়া ফুটবল প্রতীকে ১৬২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে একেএম শফিউল আলম চাকা প্রতীকে প্রাপ্ত ভোট ১৭৭ ভোট। যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে রতন মনি দাশ আম প্রতীকে প্রাপ্ত ভোট ১৭৩ ভোট। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে শিলাপদ দাশ কাপ-প্লেইট প্রতীকে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর দিকে লুৎফুর- বদরুল পরিষদের যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, বিনাপ্রতিদ্বন্ধিতায় যুগ্ম সাধারণ সম্পাদক শংকর চন্দ্র দত্ত, অর্থ সম্পাদক প্রভাংশু শেখর দাশ টিউবয়েল প্রতীকে প্রাপ্ত ভোট ১৫১ ।

প্রচার সম্পাদক পদে মোঃ জসিম উদ্দিন দেয়ালঘড়ি প্রতীকে ১৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। শান্তিপুর্ণ এ নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দসহ নবীগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ নির্বাচন পরিদর্শন করেছেন। নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্ব পালন করেন নবীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক রেজাউল আলম, সহকারী প্রিজাইটিং ছিলেন মোঃ রুহুল আমীন, শাহীনুল ইসলাম, আব্দুল বারীক, শাহালাল হোসেন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন দীঘলবাক হাইস্কুলের প্রধান শিক্ষক নিজামুল ইসলাম।

সহকারী কমিশনার ছিলেন জিএম সাহিদুল ইসলাম ও রাজিব চন্দ্র দাশ। প্রথমবারের মতো মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে মাধ্যমিক শিক্ষকদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। শিক্ষকরা স্বর্তস্পুর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের মনোনিত প্রার্থীদের বিজয়ী করেছেন। এদিকে সুষ্ট ও শান্তিপুর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন এবং ভোটের মাধ্যমে নির্বাচিত করায় নির্বাচন পরিচালনা পরিষদ ও সম্মানিত ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নব নির্বাচিত বশির-হারুন পরিষদের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!