রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রীর তহবিল থেকে আওয়ামীলীগ নেতা মিলাদ গাজীর প্রচেষ্টায় ৩০ হাজার টাকা অনুদান পেলেন অসুস্থ আওয়ামীলীগ নেতা খরছু মিয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খরছু মিয়াকে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর আর্থিক তহবিল থেকে আওয়ামীলীগ নেতা মিলাদ গাজীর প্রচেষ্টায় নগদ ৩০ হাজার টাকার অনুদান প্রদান করা হয়েছে ।

শুক্রবার বিকাল ৩ টার দিকে কায়স্থগ্রামের অসুস্থ খরছু মিয়ার বাড়িতে উনার শারীরিক অবস্থার খোজখবর নেওয়ার জন্য উপস্থিত হন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব দেওয়ান মিলাদ গাজী । এ সময় তিনি তিনি প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া অনুদান নগদ অর্থ খরছু মিয়ার হাতে তুলে দেন।

এসময় প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আমার বাবা মরহুম জননেতা ফরিদ গাজী সব সময় মানুষের সেবায় কাজ করে গেছেন তাই আমিও উনার আদর্শ ধরে এগিয়ে যাচ্ছি । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আরো অনেক দূর এগিয়ে যাবে বলে আমি মনে করি ।

এসময় গজনাইপুর ইউপি আওয়ামীলীগের সহ সভাপতি কদ্দুছ মিয়া। মৌলভীবাজারের আওয়ামীলীগ নেতা খালিছুর রহমান, ২নং ওয়ার্ডের বিশিষ্ট মুরুব্বি সফিক মিয়া, সাবেক ইউপি সদস্য খালিক মিয়া, নবীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা রুহেল আহমেদ,কাছন মিয়া, আব্দুল হামিদ, জিল¬ু মিয়া,যুবলীগ নেতা শাবাজ মিয়া, মোবারক মিয়া, শফি আহমেদসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!