বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে শ্লিলতাহানীর অপরাধে এক ব্যবসায়ী’কে ১ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩১ অক্টোবর, ২০১৬

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রসূলগঞ্জ বাজারে ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে শ্লিলতাহানীর অভিযোগে আব্দুল মোহিত নামের এক দোকানদারকে ১ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক। গতকাল সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভ্রারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) এবং ভ্রাম্যমান আদালতের বিচারক জীতেন্দ্র কুমার নাথ উক্ত দন্ডাদেশ দেন। দন্ডদেশপ্রাপ্ত ৪ সন্তানের জনক আব্দুল মোহিত একই ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত আঃ মতিনের ছেলে।

সূত্রে জানা যায়, উপজেলার রসূলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সামাদুল হক চৌধুরীর জনৈকা কন্যা রসূলগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী (১০) গতকাল সোমবার সকালে স্থানীয় রসূলগঞ্জ বাজারে আব্দুল মোহিতের মুদির দোকানে ডাল ক্রয় করার জন্য যায়। এ সময় দোকানদার আব্দুল মোহিত ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লিলতাহানী করে। একপর্যায়ে ওই ছাত্রী চিৎকার দিয়ে দৌড়ে পালিয়ে বাড়িতে গিয়ে কেঁদে কেঁদে তার বাবাকে ঘটনাটি জানায়।

তার বাবা সাথে সাথে দোকানে ছুটে যান। এর আগেই দোকানদার মোহিত ঘটনার পর পরই দোকান বন্ধ করে পালিয়ে যায়। এরপর স্কুল ছাত্রীর পিতা সামাদুল হক চৌধুরী ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথকে জানান। অভিযোগ পেয়ে তিনি তাৎক্ষনিক ভাবে থানার এস আই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীসহ একদল পুলিশ নিয়ে তার বাড়িতে গিয়ে অভিযুক্ত আব্দুল মোহিতকে আটক করে নিয়ে আসেন।

পরে সহকারী কমিশনার (ভূমি)র কার্যালয়ে ভ্রাম্যমাল আদালত পরিচালনা করেন। এসময় ব্যবসায়ী আব্দুল মোহিতের ¯ী^কারোক্তিতে ১ বছরের কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক জীতেন্দ্র কুমার নাথ। পরে থাকে জেল হাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!