সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ফুসলিয়ে কিশোরীকে ধর্ষন ও আপত্তিকর ছবি ভিডিও ধারন আটক ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ অক্টোবর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে এক কিশোরী মেয়ে’কে ফুসলিয়ে ধর্ষনের ঘটনায় সহায়তা ও আপত্তিকর ছবি মোবাইলে তোলে সরবরাহ করার অপরাধে গত বৃহস্পতিবার সন্ধায় আছমত উল্লাহ নামের একজনকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। ঘটনার মুল নাটেরগুরু ধর্ষক লম্পট আরজান উল্লা পলাতক রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নবীগঞ্জ থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে। এ ঘটনায় এলাকায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের হালিতলা বারিকান্দি গ্রামের আরজান উল্লা দীর্ঘদিন ধরে বিয়ের ঘটকালী ও কবিরাজির নামে তার বাড়িতে সমাজ বিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন। উটতি বয়সী মেয়েদেরকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যৌন হয়রানীসহ নানা অভিযোগ উঠে।

স্থানীয় লোকজন মান সম্মানের ভয়ে প্রতিবাদ করতে সাহস পান না। বিগত ৪ঠা অক্টোবর দুপুরে আরজান আলী তার নির্ঝন বাড়িতে একই গ্রামের দারিদ্র আব্দুল গফুরের কিশোরী কন্যাকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়। সেখানে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোর পুর্বক ধর্ষন করে এবং উলঙ্গ করে যৌন হয়ারানী করার সময় একই গ্রামের আছমত আলী দেখে ফেলেন।

এ সময় আছমত আলী তার মোবাইল দিয়ে ওই আপত্তিকর অবস্থার ভিডিও ও স্থিরচিত্র ধারন করে মেয়েটিকে জিম্মি করে তার কামভাব চরিতাত্র করার চেষ্টা করে। এতে মেয়ে রাজি না হওয়ায় মোবাইলে ধারনকৃত ছবি বিভিন্ন মোবাইলে আপলোড করে দেয়।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে গ্রামবাসী গত বৃহস্পতিবার সন্ধ্যায় আছমত উল্লা আটক করে এবং লম্পট আরজান পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন আটককৃতকে পুলিশে সোর্পদ করেন। এ ব্যাপারে গত শুক্রবার সকালে নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়। এলাকাবাসী ঘটনার মূল নায়ক লম্পট আরজানকে গ্রেফতারের দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!