বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দুর্বৃত্তদের দেয়া আগুনে তিনটি মোটরসাইকেল সহ ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ অক্টোবর, ২০১৬

সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে একটি মার্কেটে দুর্বৃত্তদের আগুনে ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের ছালিক মিয়ার মার্কেটের একটি দোকান ভাড়া নিয়েছিলেন বনগাঁও গ্রামের সাংবাদিক এম,এ মুহিত। তার দোকানে বিভিন্ন মালামাল এবং সাংবাদিক মুহিতের মোটরসাইকেল সহ আরো দুইটি মোটর  সাইকেল রাখা ছিলো। শনিবার ভোর অনুমান ৪ টার দিকে ছালিক মিয়ার মার্কেটে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

এসময় পাশের দোকান ফয়ছল ষ্টোরে ঘুমিয়ে ছিলেন দোকানের মালিক ফয়ছল আহমেদ। ফয়ছল যাতে কোনো ভাবে দোকান থেকে বের হয়ে আসতে না পারে সেই জন্য দুর্বৃত্তরা ফয়ছল আহমেদের দোকানের একমাত্র  ফটকে তার দিয়ে বেধে রাখে। আগুন দিয়ে  দুর্বৃত্তরা পালিয়ে যায়। দুর্বৃত্তদের আগুন দেয়ার পর অনেক চেষ্টা করে দোকানের ফটক ভেঙ্গে বের হয়ে আসে ফয়ছল আহমেদ। এসময় ফয়ছলের সু-চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসে। স্থানীয় লোকজনের সহায়তায় অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

দুর্বৃত্তের আগুনে সাংবাদিক এম,এ মুহিত এর মোটরসাইকেল সহ মার্কেটে রাখা ৩টি মোটর সাইকেল, ৬০ মন ধান, চল্লিশ হাজার টাকার ঔষধ, মার্কেটে রাখা আরোও গুরুত্বপূর্ণ জিনিসপত্র সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয় যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোপলা বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ এস আই আব্দুর রহমান।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, সাবেক চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ সহ স্থানীয় নেতৃবৃন্দ। এসময় তারা ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করে তাদের শাস্তি দাবি করেন।

রিপোর্টি লেখা পর্যন্ত অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!