মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের গোয়াছপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আইপিএস কাম সোলার বিদ্যুৎ উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

চুনারুঘাট প্রতিনিধি : বিদ্যুতের সীমাহীন লোডসেডিং ও অসহনীয় গরম থেকে কচি কচি শিশুদের কিছুটা হলেও হেফাজতে রাখার নিমিত্তে অনেক প্রচেষ্টার পর মঙ্গলবার বিকাল ২টা ১০মিনিটের সময় গোয়াছপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনারুঘাট – হবিগনজ এ আইপিএস কাম সোলার বিদ্যুৎ উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার জনাব কুশল আহমদ রনি। এ সময় উপস্থিত ছিলেন নবাগত সহকারী উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম।

উদ্বোধনের পূর্বে এস এম সি’র আহবানে ও পি টি এ’র সমর্থনে বিদ্যালয়ের অফিস কক্ষে সমন্বয় সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন এস এম সি সভাপতি মোঃ নজরুল ইসলাম। উপজেলা পর্যায়ের বিগত মাসিক সমন্বয় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল কর্তৃক প্রস্তাবিত মিড ডে মিল সংক্রান্ত আলোচনা হয়।

আলোচনার প্রেক্ষিতে ও উপস্থিতির অনুরোধে সভায় উপস্থিত আবুদাবি প্রবাসী মোঃ সাহাবুদ্দীন সাহেব হটপট (৭০/৮০ টি) দান করার ঘোষনা দেন। অবশিষ্ট হটপটগুলো এস এম সি’র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান সোহাগ ও প্রেসিডেন্ট নজরুল ইসলাম সম্মিলিত ভাবে দান করবেন বলে ঘোষনা দেন। জরুরী ভিত্তিতে বিদ্যালয়ে সীমানা প্রাচীর নির্মানের জন্য সভায় উপস্থিত কর্মকর্তা গনের নিকট সভার পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

এ ব্যাপারে প্রয়োজনীয় প্রচেষ্টা চালাবেন বলে কর্মকর্তাগন উপস্থিতিদেরকে আশ্বস্থ করেন। আগামী এক সপ্তাহের মধ্যে সাধারন সভা আহবান করে উক্ত সভায় নতুন এস এম সি গঠনের নিমিত্তে নির্বাচনী তফশিল ঘোষনার সিদ্ধান্ত গৃহীত হয়। দাতাগনের কাছ থেকে প্রাপ্ত হটপট গুলো আনুষ্টানিক ভাবে বিতরনের জন্য উপজেলা চেয়ারম্যান মহোদয়কে প্রধান অতিথি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে বিশেষ অতিথি করে একটি উদ্বোধনী অনুষ্টান আয়োজনের সিদ্বান্ত গৃহীত হয়। সব শেষে সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব কুশল আহমদ রনি সুইচ টিপে আইপিএস কাম সোলার বিদ্যুতের আনুষ্টানিক উদ্বোধন করেন।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফখরুল ইসলাম এই কাজ সম্পাদনে যারা যারা সহযোগিতা করেছেন তাদের সবাইকে আন্তরিক মোবারকবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। বিশেষ করে মাননীয় জেলা প্রশাসক হবিগনজ মহোদয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!