বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভারত সরকারের অর্থ বিষয়ক উপদ্রেষ্টা ডঃ বিবেক দেবরায় কে পইল গ্রামবাসীর সংবর্ধণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

মোঃ রহমত আলী হবিগঞ্জ থেকে ॥ আমি আইমু আবার আইমু, আমার বাবার জন্ম ভূমিতে। বাবা বলেছেন হবিগঞ্জের পইল গ্রামের দেবপাড়া-পালপাড়ার কথা, খোয়াই নদী,এড়ালিয়া ও লামাপইল গ্রামের কথা। আমার পৈত্রিক বাড়ির স্মৃতিরটানে পইল গ্রামে আজ এসেছি।

কথাগুলি বলেছেন পইল গ্রামে এক সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় ভারত সরকারের অর্থ বিষয়ক উপদ্রেষ্টা ও ভারত সরকারের ন্যাশনাল ইনস্টিটিউট ফর টান্সফরমিং ইন্ডিয়া এর সদস্য ডঃ বিবেক দেবরায়। সোমবার (২৬ সেপ্টম্বর) পইল গ্রামবাসীর আয়োজনে স্থানীয় বিপীন পাল স্মৃতি পাঠাগারে আয়োজিত সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক এর সভাপতিত্বে ও পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ এর পরিচালনায় সভায় প্রধান অতিথি আরও বলেন এমন জাকজমকপূর্ণ অনুষ্টান আমাকে মুগ্ধ করেছে। আজ থেকে আমার দিল্লী শহরে পইল গ্রামের একটি বাড়ি রয়েছে, আপনারা আসবেন। সভা শেষে তিনি পৈত্রিক বসত ভিটে ঘোরে দেখেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন শোয়েব চৌধুরী। বক্তৃতা করেণ সৈয়দ ইমামুল হক। কুরআন তেলওয়াত করেন হাফেজ আব্দুল কাইয়ূম ও গীতাপাঠ করেণ শ্রী চন্দ্র বিকাশ অধিকারী। শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন পইল গ্রামের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ্ব।
উল্লেখ্য যে, ডঃ বিবেক দেবরায় পইল গ্রামের পালপাড়া মহল্লার বিমল বিহারী দেবরায়ের পুত্র। ১৯৪৮ সালে স্বপরিবারে বিমল বিহার ভারতের দিল্লী শহরে চলেযান। পিতার স্মৃতিরটানে দির্ঘ প্রায় ৭০ বছর পর পৈত্রিক ভূমি দেখর জন্য স্বস্ত্রীক পইল গ্রামে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!