সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে তন্নী হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জে কলেজ ছাত্রী তন্নী রায় (১৮) এর লাশ উদ্ধারের ৬ দিন অতিবাহিত হলেও কোন আসামী গ্রেফতার হয়নি এবং হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনে কোন কিনারা খুঁজে পায়নি পুলিশ।

যার ফলে এ নিয়ে দেখা তন্নীর পরিবার ও আত্মীয়স্বজনদের মাঝে দেখা দিয়েছে উদ্বেগ উৎকন্ঠা। গতকাল রববিার বিকালে নবীগঞ্জ শহরের প্রানকেন্দ্র আব্দুল মতিন স্কোয়াওে নবীগঞ্জ পৌর হিন্দু-বৌদ্ধ -খ্রিষ্ঠান ঐক্য পরিষদের আয়োজনে নবীগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্রী তন্নী হত্যাকান্ডের প্রতিবাদে এক মানব বন্ধন অনুষ্টিত হয়েছে।

মানববন্ধনের পরে সংগঠনের সভাপতি শিক্ষক বিপুল চন্দ্র দেবের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কাউন্সিলর প্রানেশ দেবের পরিচালনায় এতে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক বিকাশ রায়, পৌর প্যানেল মেয়র এটিএম সালাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা,যুগ্ম সম্পাদক গৌতম কুমার রায়, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভপতি এম,এ আহমদ আজাদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী, আওয়ামীলীগ নেতা আনসার উদ্দিন,উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টন ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক অমলেন্দু সুত্রধর,ধনঞ্জয় দেবনাথ,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, প্রমুখ।এ সময় রান্টু চক্রবর্তী, নবীগঞ্জ প্রেসক্লাবের অফিস সম্পাদক মতিউর রহমান মুন্না, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ পৌর কমিটির সভাপতি ৩ গৌরমনি সরকার, সাংগঠনিক সম্পাদক শিলাপদ দাশ,পান্ডব দেব,জাহাঙ্গীর বখ্ত,স্বপন বিশ্বাসসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা তন্নী হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়ে বলেন, হত্যার রহস্য উম্মোচন না হয় তাহলে নবীগঞ্জকে অচল করে দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!