বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে দুই উপজেলার গ্রামবাসীর মধ্যে ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষে অর্ধ শতাধিক আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জ সদর উপজেলার চানপুর কাশীপুর গ্রাম ও বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামবাসির মাঝে ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে বাজারের বাড়িঘরে ও দোকানপাটে ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ বিপুল পরিমাণ টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। শনিবার দুপুর দেড়টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ হয়।

 

 
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শাহপুর গ্রামের ব্যবসায়ী মিজান চৌধুরীর সাথে চানপুর গ্রামের ব্যবসায়ী সেলিম মিয়ার ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে সদর ও বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সহকারি পুলিশ সুপার রাসেলুর রহমানসহ একদল দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পৌছে ১০৮ রাউন্ড রাবার বুলেট ও ৪৭ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

সংঘর্ষে শাহপুর বাজারের দোকানপাট ও বাড়িঘরে ভাংচুর ও লুটপাট করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় মিজান চৌধুরী (২৮), লুকমান (৪০), আল আমিন (২৫), তাইদুল (৩০), সাজিদুর রহমান (৩৫), সিজিল (৭০), আলী আহমদ (৪০), উজ্জল মিয়া (৩০), সাহেদ (২০), শাওয়াল (২৫), বজলু (৩০), কাইয়ূম (২০), জমির আলী (৪০), জবা (৩০), শাহীন মিয়া (২৬), জসিম (৩৭), ইউসুফ (২৬), আনোয়ার (২৫), ফজলুল হক (৩৬), বাসির (৩০), ছনু মিয়া (৩০), মতি মিয়া (৪০), সুজন (৩০), আলী আহমেদ (৪০), আলী নেওয়াজ (৪০), সাইফুল (৩০), মফিজ মিয়া (৩০), জাহাঙ্গীর (১৮), কদ্দুস (২৮), মোক্তার (২৫), সেবুল (১৮), আবিদুল (২৫), কাওছার (৩৬), খায়ের (১৮), ইয়াসির (২০), তাজ মিয়া (২৬), সাহাবুদ্দিন (৩৫), মনজুর (৩০), তাউছ (১২) ও মোতাচ্ছির (২৫) কে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া টেটাবিদ্ধ অবস্থায় সাজিদ, আলামিন ও কাওছারকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

 

এ ব্যাপারে সদর থানার ওসি ইয়াসিনুল হক জানান, পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবে ফের সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!