সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ গরীবের দলঃ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০১৬

%e0%a7%a9%e0%a7%ac%e0%a7%af%e0%a7%aa%e0%a7%a6হবিগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার ৩টি ইউনিয়নের ৬ হাজার দরিদ্র জনগণের মাঝে ভিজিএফএর চাল বিতরণ করা হয়েছে।

শনিবার পৃথক সময়ে পইল, গোপায়া ও লস্করপুর ইউনিয়নে চাউল বিতরণের উদ্বোধন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শনিবার সকাল থেকেই ইউনিয়নগুলোর সামনে ভীড় জমান দরিদ্র লোকজন। স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যসহ পরিষদের কর্মচারীদের সাঠিক দায়িত্ব পালনের মাধ্যমে সারাদিন ব্যাপী শান্তিপূর্ণভাবে চাউল বিতরণ করা হয়। তিনটি ইউনিয়নের কোথাও কোন ধরণের হট্টগোল হতে দেখা যায়নি। চাউল নিতে আসা লোকদের মাঝেও ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির বলেন, আওয়ামী লীগ গরীবের দল। জননেত্রী শেখ হাসিনা সবসময় দরিদ্রদের উন্নয়নে গুরুত্ব দিয়ে থাকেন। এরই ধারাবাহিকতায় প্রতিটি ঈদে বিনামূল্যে চাউল বিতরণ করা হয়। এমপি আবু জাহির আরও বলেন, সরকার দরিদ্র লোকদের সুবিধার্থে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করবে। এছাড়াও যাদের ভিটা আছে ঘর নেই, তাদেরকে ঘর নির্মাণ করা দেয়া হবে।

পইল, গোপায়া ও লস্করপুর ইউনিয়নে পৃথক সময়ে চাউল বিতরণের উদ্বোধণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, গোপায়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, লস্করপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরু, পইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, সাবেক চেয়ারম্যান সাহেব আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!