সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ২০পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬

সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে॥ নবীগঞ্জ উপজেলায় ২০পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপতার করেছে গোপলার বাজার
ফাঁড়ি পুলিশ।

মঙ্গলবার ভোরে গজনাইপুর ইউনিয়নের ঢাকা-সিলেট মহা সড়কস্থ কান্দিগাঁও গ্রামের আব্দুর রশিদ মিয়ার বাড়ি থেকে ২০ পিস ইয়াবা সহ আটক করা হয়।

আটককৃতরা হল নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের আব্দুর রশিদ মিয়ার ছেলে হোসাইন আহমদ (২৮) ও একই উপজেলার দেবপাড়া ইউনিয়নের মৃত হাজী আব্দুল খালেক মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩৪)।

গোপলার বাজার ফাঁড়ির অফিসার ইনচার্জ আব্দুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে কান্দিগাঁও গ্রামের আব্দুর রশিদের বাড়ি থেকে ২০ পিস ইয়াবা সহ ২জনকে আটক করা হয়।

অফিসার ইনচার্জ আব্দুর রহমান জানান, হোসাইন আহমদ ও জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত তারা এলাকার মামক ব্যবসায়ী হিসেবে পরিচিত রয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশবাদী হয়ে মামলা নং ৬ দায়ের করে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!