সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মিড-ডে মিল কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে ॥ জেলা প্রশাসক সাবিনা আলম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬

256মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : জেলা প্রশাসক সাবিনা আলম সন্তান প্রতিদিন স্কুলে যায় কিনা এবং বাড়িতে টিক মতো লেখা পড়া করে কিনা সে দিখে সজাগ দৃষ্টি রাখার আহবান জানিয়ে অভিবাবকদের উদ্যোশ্য করে বলেন, আপনার বচ্চাদের স্কুলে যাওয়ার সময় প্রতিদিন টিপিন বক্সে করে খাবার দিবেন।

এতে করে প্রত্যেক ছাত্র-ছাত্রীরা টিপিনের সময় একসাথে বসে খেলে স্কুলে নিয়মিত যাওয়া ও পড়ালেখার প্রতি মনোযোগি হবে।

তিনি আরো বলেন, প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবান ব্যাক্তিদের এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের মা‘য়েরা সরকারের দেয়া উপবৃত্তির টাকা থেকে সন্তানদের টিপিনের ব্যবস্থা করে দিতে পারেন।

জেলা প্রশাসক আরো বলেন,বাল্য বিয়ে একটি সামাজিক ব্যধি। মেয়েকে বাল্য বিয়ে দেওয়া মানে জেনে শুনে একটি সমস্যার গাছ রুপন করা। বাল্য বিবাহ রোধে সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান। সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের বড় সাকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মিড-ডে মিল কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বড় সাকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এসএমসি, পিটিএ ও মিড-ডে মিল পৃষ্টপোষকবৃন্দের আয়োজনে ও উপজেলা প্রশাসন এবং উপজেলা শিক্ষা অফিসের সহযোগীতায় উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিধু ভূষন রায়। প্রধান শিক্ষক রুবেল মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষনের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, সহকারী কমিশনার (ভূমি)জীথেন্দ্র কুমার নাথ, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া উম্মে বাণী,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী, স্থানীয় চেয়ারম্যান ছাইম উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সহকারী শিক্ষা কর্মকর্তা জামশেদুর রহমান, খুর্শেদ আলম,প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামীম চৌধুরী, সাধারন সম্পাদক গোলাম রব্বানী, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদার, প্রেসক্লাবের অফিস সম্পাদক ৭১ নিউজ টিভি প্রতিনিধি মতিউর রহমান মুন্না।

এ ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দাতা সদস্য পিকলূ চৌধুরী, ডাঃ নুরুল আমিন, মোঃ সাদিকুর রহমান, বিপুল চন্দ্র দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!