সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়ি আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬

আটকহবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরতলীর আলম বাজার থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

রোববার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি ইয়াছিনুল হকের নেতৃত্বে এসআই মিজানুর রহমান, এসআই সানাউল্লাহ, পার্থ রঞ্জন রায়সহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো বানিয়াচঙ্গ উপজেলার আনোয়ারপুর গ্রামের মৃত আঞ্জব আলীর পুত্র এসএম ইউসুফ, পুরান পাথারিয়া গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র সমুজ আলী, একই গ্রামের জলফু মিয়ার পুত্র আব্দাল মিয়া, মৃত আব্দুর রশিদের পুত্র রেনু মিয়া, নয়াপাথারিয়া গ্রামের ধানিছ মিয়ার পুত্র ধন মিয়া, মৃত তোতা মিয়ার পুত্র সমছু মিয়া, আব্দুর রশিদের পুত্র ওয়াহিদ মিয়া, মৃত ইউসুফ আলীর পুত্র আরজ মিয়া, মৃত সিপাই মিয়ার পুত্র নুর ইসলাম, ফকির মিয়ার পুত্র দরছ মিয়া, ওয়াহিদ মিয়ার পুত্র আবুল খায়ের, আব্দুর রহমানের পুত্র ধলা মিয়া, পুরান পাথারিয়ার আরফাত আলীর পুত্র শামীম মিয়া, কুশিয়ারতলা গ্রামের ফিরোজ আলীর পুত্র আবুল মিয়া, কুর্শা খাগাউড়া গ্রামের মতলিব মিয়ার পুত্র জিয়াউর রহমান।

পুলিশ সূত্র জানায়, নিজেকে যুবলীগের নেতা পরিচয় দিয়ে এসএম ইউসুফ দীর্ঘদিন ধরে আলম বাজারে জুয়ার আসর বসাতেন। এই জুয়ার আসর বন্ধ করার জন্য স্থানীয় ব্যবসায়ীরা প্রশাসন ও ব্যবসায়ী নেতৃবৃন্দের কাছে আবেদন করেন। সম্প্রতি আলম বাজারে জুয়া খেলাসহ অসামাজিক কর্মকান্ডের বিষয়টি আইন শৃঙ্খলা সভায় উত্থাপন করা হয়।

এ প্রেক্ষিতে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হককে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেন।

পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক ওসি ইয়াছিনুল হক সেখানে সোর্স মোতায়েন করেন। এর প্রেক্ষিতে রোববার রাত ১১টার দিকে আলম বাজারে অভিযান চালিয়ে একটি ঘরের ভিতর থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। পুলিশের গ্রেফতার থেকে বাঁচার জন্য ইউসুফ নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে পুলিশের সাথে দুর্ব্যবহার করেন। পরে পুলিশ জুয়াড়িদের থানায় নিয়ে আসলে অনেকেই তাদের ছাড়িয়ে নিতে বিভিন্নভাবে তদবির করেন। কিন্তু রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন জুয়াড়িকে ছাড়েনি পুলিশ।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক জানান, দীর্ঘদিন ধরে আলম বাজারে জুয়াসহ অসামাজিক কার্যকলাপ চলছে। সম্প্রতি বিষয়টি আইন-শৃঙ্খলা সভায় আলোচনায় আসে। পরবর্তীতে এ বিষয়টি নজরদারীতে রাখি।

রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে আটক করি। তারা অন্য কোন অপরাধের সাথে সম্পৃক্ত আছে কি না তা জানার জন্য তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!