শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ শহর থেকে ঔষধ কোম্পানীর মটর সাইকেল দিন দুপুরে চুরি ॥ থানায় জিডি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬

সাইকেল চুরিনবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ শহরের প্রাণ কেন্দ্র সদর হাসপাতালের সামন থেকে গত সোমবার দুপুরে এক ঔষধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধির মটর সাইকেলটি চুরি হওয়ার ঘটনায় সারা শহরে তোলপাড় শুরু হয়েছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় জি ডি নং-৯৭৬ দায়ের করা হয়েছে।

 

সুত্রে জানাযায়, বাহুবল উপজেলার স্নানঘাট ইউপির খাগাউড়া গ্রামের আব্দুল আউয়ালের পুত্র ও ঔষধ কোম্পানী কেমিষ্ট ল্যাবরেটরীজ লিঃ এর নবীগঞ্জ এরিয়ার বিক্রয় প্রতিনিধি মোঃ জুনায়েদ আহমেদ সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারদের ভিািজট করতে যান। এ সময় তার ব্যবহারীক মালিকানা মটর সাইকেল নং-বরিশাল হ-১১- ৬১৩৮ ( হিরো হোন্ডা ) স্পে­ন্ডার প্লাস হাসপাতালের সামনে রেখে যান।

 

 

ডাক্তারদেও ভিজিট শেষ করে বাহির হলে দেখেন তার রাখা মটর সাইকেলটি নাই।

 

ধারনা করা যাচ্ছে, অজ্ঞাতনামা মটর সাইকেল চোর চক্র উক্ত সাইকেলটি চুরি করে চম্পট দেয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!