মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের ৮ ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ আগস্ট, ২০১৬

৪৫৬চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার ৮টি ইউনিয়নে নতুন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা দায়িত্ব গ্রহণ করেছেন। বুধবার স্বস্ব ইউনিয়নের পুরাতন চেয়ারম্যানগন নবনির্বাচিত চেয়ারম্যানের কাছে দায়িত্ব বুঝিয়ে দেন।

উপজেলার আহমদাবাদ ইউনিয়নে আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু এবং দেওরগাছ ইউনিয়নে আলহাজ্ব শামছুন্নাহার চৌধুরী পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নবাগত ইউপি সদস্যরা তাদের বরণ করে নেয়।

নবনির্বাচিত অন্যান্য চেয়ারম্যানরা হলেন- মিরাশী ইউনিয়নের মোঃ রমিজ উদ্দিন, গাজীপুর ইউপি হুমায়ুন কবির খান,শানখলা ইউপির ফজলুর রহমান, উবাহাটা ইউনিয়নের রজব আলী, পাইকপাড়া ইউনিয়নের শামছুজ্জামান শামীম। উপলক্ষে প্রত্যেক ইউনিয়নে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল বিকাল ৩টায় দেওরগাছ ইউনিয়নে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের এবং মিরাশী ইউনিয়নের উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জালাল উদ্দিন সরকার। এসময় এলাকার গনামান্য ব্যক্তিবর্গগন উপস্থিত ছিলেন। এদিকে সদর ইউনিয়নে গত সপ্তাহে দায়িত্ব বুঝে নিয়েছেন বর্তমান চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান এবং মেয়াদ শেষ না হওয়ায় রানীগাও ইউনিয়নে চেয়ারম্যান নরুল মুনীম ফারুক আগামী মাসে দায়িত্ব গ্রহণ করবেন বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!