বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে শোক দিবসে- এমপি মুনিম চৌধুরী ॥ বিএনপি সরকার ক্ষমতায় এসে দেশে রাজাকারদের গাড়ীতে জাতীয় পতাকা উড়ানোর সুযোগ করে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ আগস্ট, ২০১৬

123উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ এমপি মুনিম চৌধুরী বাবু বলেন, বঙ্গবন্ধুর মত নেতার জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের উন্নয়নকে অনেক পিছিয়ে দেওয়া হয়েছিল। দেশের স্বাধীনতা যুদ্ধে দেশীয় কিছু রাজাকার,আলবদররা পাকিস্তানী হানাদার বাহিনীকে সহযোগীতা করার জন্য দীর্ঘ ৯ মাস যুদ্ধ করতে হয়েছে।

বিএনপি সরকার ক্ষমতায় এসে রাজাকারদের গাড়ীতে পতাকা উড়ানোর সুযোগ দিয়ে জাতীয় পতাকার অবমাননা করেছে।

তাই এসব রাজাকার,আলবদর জঙ্গীদের থেকে সাবধান থাকর আবহান জানিয়ে তিনি আরো বলেন, নবীগঞ্জ-বাহুবল এলাকায় কোন জঙ্গী ধরে দিতে পারলে তাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। তিনি সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪১ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

৭৮৫
আলোচনার পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও শোক র‌্যালী অনুষ্টিত হয়। নবীগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা তাজিনা সরোয়ার’র সভাপতিত্বে এবং সহকারী কমিশনার ভূমি জিতেন্দ্র কুমার নাথের পরিচালনায় এতে বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুল রহমান মুকুল,উপজেলা জাসদের সভাপতি মোঃ আব্দুর রউপ, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খাঁন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌরসভার প্যানেল মেয়র এটি এম সালাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ পৌর আওয়ামীগে সভাপতি হাজ্বী মোজাহিদ আলম,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদ চৌধুরী,উপজেলা কৃষকলীগের সভাপতি শাহনুর আলম ছানু।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা,সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ইকবাল আহমদ বেলাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সালেহ জীবন প্রমূখ। এ সময় বিভিন্ন অঙ্গ সংগঠন,সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং রাজনীতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন মাওলানা আব্দুল করিম, গীতা পাঠ করেন বিপুল চক্রবর্তী।

পরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেধা বৃত্তি প্রদান ও যুব ঋন প্রদান করা হয়। বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন,শোক দিবস আজ শুধু আওয়ামীলীগের দিবস নয়, এখন সেটা জাতীয় দিবস,রাষ্টীয় দিবস। বঙ্গবন্ধু দেশের সাধারন মানুষের ভাগ্যেন্ন্ধসঢ়;য়নে ভাবতেন বলেই একটি সাধারন বাড়ীতে আততয়ীদের হাতে খুন হন।

তিনি দেশের বর্তমান জঙ্গীবাদ পরিস্থিতির উপর আলোকপাত করে বলেন, যারা এদেশে জঙ্গীবাদ করেন তাদেরকে সরকারী খরচে পাসপোর্ট ও ভিসা দিয়ে পাকিস্তান,আফগানিস্তান ও সিরিয়া চলে যাওয়ার পরামর্শ দেন।

এর আগে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, নবীগঞ্জ পৌর পরিষদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। পরে বিশাল এক শোক র‌্যালী বের করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!