বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জালাল উদ্দিন শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ আগস্ট, ২০১৬

FB_IMG_1470563585317চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক জালাল উদ্দিন। তিনি চুনারুঘাট উপজেলার কাচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

গত তিন বছর পর পর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন।এ বছর হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষকেরর স্থান দখল করেন।চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়ের গোছাপাড়া গ্রামের শিক্ষক জালাল উদ্দিন ২০০০ সালে সহকারী প্রাঃ শিক্ষক হিসাবে যোগদান করেন।

পরে ২০০৩ সালে মাত্র তিন বছরের মাধ্যেই তার শিক্ষা ও দক্ষতায় প্রধান শিক্ষক হয়ে যান।

শিক্ষা জীবনে তিনি এম এ,সি- এন এড ও বিএড ডিগ্রীলাভ করেন।তার স্ত্রী নাছিমা খানম শুকদেবপুর সরকারি প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং দুই পুত্র সন্তানের জনক।

তিনি একজন আদর্শ শিক্ষক হিসাবে সারাদেশে প্রথম হতে চান।

জেলা পয্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার খবর শুনে তাকে অভিনন্দন জানান-শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ফারুক মিয়া, সিনিয়র এএসপি মাশরুরা খানম শিলা,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আঃ রহমান আজাদ,১০নং মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ আলী,৫নং শানখলা ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার সবুজ,সাংবাদিক নূরুল আমীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!