মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সড়ক অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ আগস্ট, ২০১৬

sorak-obrud1হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের শায়েস্তানগর ট্রাফিক পয়েন্টে আইল্যান্ডের দাবিতে সড়ক অবরোধ করে জেকে এন্ড এইচকে স্কুল এন্ড কলেজের শিক্ষক/শিক্ষার্থী ও স্থানীয় লোকজন।

শনিবার দুপুরে মোটর সাইকেল চাপায় মহিলা সহ ৪ জন আহত হওয়ার পর থেকে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, শনিবার দুপুরে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার বাসিন্দা আব্দুল মতিনের স্ত্রী কামরুনাহার (৫২) ট্রাফিক পয়েন্ট এলাকায় গাড়ীতে উঠার জন্য দাড়িয়ে ছিলেন।

৭৪১

এ সময় বিপরীত দিক থেকে রিচি গ্রামের আব্দুল হামিদের পুত্র রিয়াদ মিয়া তার মোটর সাইকেলে নিয়ন্ত্রন হারিয়ে কামরুনাহার বেগমকে ধাক্কা দিয়ে পাশের একটি আচারের ভ্যান গাড়ীর উপর উঠে যায়। এতে ভ্যান গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়। এতে ভ্যান গাড়ী চালক আব্দুর রশিদ, মোটর সাইকেল চালক রিয়াদ, কামরুনাহার ৪ জন আহত হয়।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রিয়াদকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ ঘটনায় উত্তেজিত শায়েস্তানগর এলাকাবাসি ও হবিগঞ্জ জেকে এন্ড এইচকে স্কুল এন্ড কলেজের শিক্ষক/শিক্ষার্থীরা ট্রাফিক পয়েন্ট এলাকায় প্রায় এক ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় অবরোধকারী জানান, ট্রাফিক পয়েন্ট এলাকায় আইলেন্ট নির্মিত না থাকার কারণে প্রায় সময় দুর্ঘটনা ঘটছে। অবিলম্বে আইলেন্ট নির্মাণের দাবি জানান।

এ খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মিজানুর রহমান ও এসআই সানা উল্লাহ নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উতত্তেজিত ছাত্রছাত্রী ও জনসাধারণকে বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!