সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ জুলাই, ২০১৬

Nabiganj-motso-pic-300x150নবীগঞ্জ প্রতিনিধি : “জল আছে যেখানে, মাছ চাষ সেখানে” এই প্রতিপ্রাদ্য কে সামনে রেখে হবিগঞ্জের নবীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৬ পালিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় নবীগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক রুবেল মিয়ার পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মৎস্য সপ্তাহ উদ্বোধন করে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছাদেক হোসেন,প্রেস ক্লাবের অফিস সম্পাদক মতিউর রহমান মুন্না। স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ রাশেদুজ্জামান। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ইমাম আব্দুল করিম, গীতা পাঠ করেন নিতেশ রায়।

প্রথমে র‌্যালীটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে চত্বর ঘুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়। পরে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজুসহ রাজনৈতিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, শিক্ষক, মৎস্যচাষীসহ সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!