সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের শপথ অনুষ্ঠানে- এমপি বাবু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

pic shopot 2 copy

এটিএম সালাম,নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ-বাহুবল এলাকার সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন, জন প্রতিনিধিরা হচ্ছে উন্নয়নের চাবি খাঁটি, তারা জনগনের মনোনীত উন্নয়নের জন্য। আজ থেকে জনগনের আদালতে পরীক্ষার জন্য প্রবেশ করলেন,পাঁচ বছরের জন্য জনগনের দায়িত্ব কাঁদে তুলে নিলেন। নিজেদের সততা আর নিষ্ঠা দিয়ে জনগনের আস্তার প্রতিদান দিবেন । সবাই মিলে নবীগঞ্জ কে একটি মডেল উপজেলায় রুপান্তর করবেন সেই প্রত্যাশা রাখেন। তিনি গতকাল শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে একথাগুলো বলেন।

sopot-1

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান, ১১৭জন সাধারণ ওয়ার্ডের সদস্য এবং ৩৯জন সংরক্ষিত সদস্যগণের শপথ গ্রহণ গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্টিত হয়েছে। সকালে প্রথম অধিবেশনে ইউপি সদস্য ও সদস্যাদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ। বিকাল ৪টায় জেলা পরিষদ মিলনায়তনে ১৩ ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক সাবিনা আলম। শপথ অনুষ্ঠানের পূর্বে নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) জিতেন্দ্র কুমার নাথের সভাপতিত্বে ও নির্বাচন অফিসার আবু সাঈমের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খাঁন ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল,সাধারন সম্পাদক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল জাহান চৌধুরী, ৬নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহমদ মুছা,৮নং ইউপির চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাবেদুল আলম চৌধুরী সাজু,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এম এ আহমদ আজাদ,প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাকিল হোসেন প্রমূখ। বিশেষ অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, জনগণ ৫ বছরের জন্য তাদের আমানত হিসেবে দায়িত্ব দিয়েছে। তা যথাযথভাবে পালন করতে হবে। এলাকার উন্নয়ন ও মানুষের কল্যানে কাজ করতে হবে। নির্বাচিত চেয়ারম্যানগণরা হলেন, ১নং ইউপি সত্যজিত দাশ,২নং মো:আশিক মিয়া,৩ নং বজলুর রশিদ,৪নং আবু সাঈদ এওলা মিয়া,৫নং মুহিবুর রহমান হারুন,৬নং আলী আহমদ মুছা,৭নং ছাইম উদ্দিন,৮নং জাবেদুল আলম চৌধুরী সাজু,৯নং আবু সিদ্দিক,১০নং এডভোকেট জাবেদ আলী,১১নং ইমদাদুর রহমান মুকুল,১২নং নজরুল ইসলাম,১৩নং ইজাজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!