বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে কবর জিয়ারত করতে গিয়ে নিজেই কবরে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ জুলাই, ২০১৬

received_551019208411329মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে-ঃ
ঢাকা সিলেট মহাসড়ক নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব ফিলিং ষ্টেশন এর নিকটে ঔষধ কোম্পানির গাড়ির চাপায় দূর্লবজান বিবি (৬০) নামের এক মহিলা নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে। নিহত দূর্লবজান বিবি ওই ইউনিয়নের রামলোহ গ্রামের সমশের উদ্দিনের স্ত্রী।

এসময় প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ রাখে স্থানীয় বিক্ষোব্ধ জনতা।

স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহা সড়কের ফুলতলী বাজারের নিকটে অবস্থিত মুশকিল আহসান এর মাজার জিয়ারত করতে দূর্লবজান বিবি বাড়ী থেকে রওয়ানা হন। তবে মাজার জিয়ারত করা হয়নি তার। গালিব ফিলিং ষ্টেশনের নিকটে রাস্তা পাড়াপারের সময় স্কয়ার ঔষধ কোম্পানির গাড়ি (ঢাকা মেট্রো-ম ০৩৭৫) দূর্লবজান বিবি কে চাপা দেয়।

এতেই তিনি ঘটনাস্থলের নিহত হন। এসময় ঘটনাস্থল থেকে গাড়ীটি দ্রুত পালিতে যায়। ঘটনাটি জানাজানি হলে দেবপাড়া ইউনিয়নের বৈঠাখাল গ্রামের লোকজন গাড়ীটি আটক করে।

এ ঘটনার খবর পেয়ে গোপলার বাজার ফাঁড়ি পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এসময় প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। গোপলার বাজার পুলিশ ফাড়িঁর ইনচার্জ এস.আই আঃ রহমান জানান ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং স্থানীয় বিক্ষোব্ধ জনতার সাথে আলাপ করে পরিস্থিতি স্বাভাবিক করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!