সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের আবাসিক হোটেল গুলোতে যুবক-যুবতীদের অবৈধ কাজের অগ্ররাজ্যে পরিণত ॥ ৪ জোড়া যুবক-যুবতীকে আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ জুলাই, ২০১৬

৭২৫৮এম এ আই সজিব ॥ শায়েস্তাগঞ্জের হোটেল গুলোতে যুবক-যুবতীদের অবৈধ কাজের অগ্ররাজ্যে পরিণত হয়েছে। প্রতিদিনই ওই হোটেলে চলছে রমরমা দেহ ব্যবসা। সাধারণ জনগনের চোখে ফাকি এই অবৈধ ব্যবসা চালিয়ে আগুল ফুলে বনে যাচ্ছেন ওই হোটেলের মালিক। কয়েকদিন পূর্বেও ওই হোটেল থেকে যুবক যুবতীদের আটক করা হলেও তা কর্নপাত করছেন না হোটেলের মালিক ও ম্যানেজার।

শায়েস্তাগঞ্জে হোটেল ব্যবসা এখন দেহ ব্যবসা নামেই পরিচিত। যে কোন সময় পুলিশ হানা দিলেই অবৈধ কাজে লিপ্ত থাকা অবস্থায় জোড়ায় জোড়ায় যুবক-যুবতী আটক করে। গতকাল রবিবার দিবাগত রাত দেড় টায় ৪ জোড়া যুবক-যুবতীকে আটক করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

এদিকে, ড্রাইভারবাজার এলাকার চেয়ারম্যান বোর্ডিং থেকে আপত্তিকর অবস্থায় আটক যুবক-যুবতী ও হোটেল ম্যানেজারকে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে-বাহুবল উপজেলার ফতেহপুর গ্রামের জমির আলীর পুত্র মোতাচ্ছির আহমেদ (৩০) ও পাবনা জেলার হাতাইখুলাই উপজেলার আজিজ ভূইয়ার কন্যা রাশেদা খাতুন (২৫) ও সদর উপজেলার জগতপুর গ্রামের মৃত মওলা বকসের পুত্র ওই হোটেলের ম্যানেজার আব্দুস সামাদ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুর ১২টার দিকে শায়েস্তাগঞ্জ থানার এসআই আতিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ওই হোটেলের ১ নম্বর রোম থেকে আপত্তিকর অবস্থায় মোতাচ্ছির আহমেদ রাশেদা খাতুনকে আটক করে। এ সময় তাদেরকে হোটেলে অসামাজিক কাজে সুযোগ করে দেয়ার জন্য হোটেলের ম্যানেজার আব্দুস সামাদকেও আটক করা হয়।

পরে দুপুর ৩টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিতাভ পরাগ তালুকদারের আদালতে হাজির তাদেরকে হাজির করা হলে আদালত রাশেদা ও মোতাচ্ছিরকে ৭ দিন করে এবং ম্যানেজারকে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন। ওই দিনই তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হকের সাথে যোগাযোগ করা হলে একাধিক হোটেলে অভিযানের কথা ও যুবক-যুবতিদের আটকের কথা স্বীকার করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!