মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাজ্যেস্থ গ্রেটার ম্যানচেষ্টারে এনটিভির ১৩তম জন্মদিন উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ জুলাই, ২০১৬

457ফখরুল আলম, লিভারপুল (যুক্তরাজ্য) থেকে:-‘সময়ের সাথে আগামীর’ এই স্লোগানে বাংলা ভাষা আর সংস্কৃতিকে ধারণ করে প্রতিষ্টার ১৩ বছর পার করে ১৪ বছরের পা রাখছে বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভি।

গত শুক্রবার ম্যানচেষ্টারের একটি রেষ্টুরেন্টে কেক কেটে জন্মদিনের অনুষ্টানের উদযাপন করেন কাউন্সিলার শেফালি ফারুক। এনটিভির ম্যানচেষ্টার প্রতিনিধি আব্দুল মতিনের সভাপতিত্বে এবং গ্রেটার ম্যানচেষ্টার প্রতিনিধি দেলোয়ার হোসেন শিবলীর প্রানবন্ত উপস্থাপনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন এনটিভির সাংবাদিক সহ কমিউনিটির গুনিজনরা। বাঙালিদের পাশাপাশি বিদেশী বন্ধুরাও এনটিভির জন্মদিনের অনুষ্টানে এসে শুভেচ্ছা জানান।

852

সভা বক্তব্য রাখেন লিভারপুল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ফখরুল আলম, ম্যানচেষ্টারের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব এম এ মান্নান খান, রাজননৈতিক ব্যক্তিত্ব শাহ মুনিম, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গির হোসেন, সলফট বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল হান্নান, তরুণ সংগঠক জাফর আহমেদ, কাউন্সিলার ফারুক আহমেদ, কন্ঠশিল্পী তাসলিমা আলম জেনি, সাংস্কৃতিক কর্মী রাহেল আহমেদ চৌধুরী, সাংবাদিক আব্দুল হক, আব্দুস শহিদ প্রমুখ।

এ সময় আমন্ত্রিত অতিথিরা এনটিভির পথচলায় প্রবাস ও দেশের অগনিত দর্শকের অকৃত্রিম ভালোবাসার কথা স্মরণ করে এনটিভির পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারা বলেন এনটিভি এক যুগের ও বেশী সময় ধরে যে ভাবে মানুকে বস্তুনিষ্ট ও নির্মল আনন্দ দিয়ে গেছে আগামী দিনে ও যেন তা ঠিক সে রকম সেবা অব্যাহত থাকে সেই প্রত্যাশা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!