শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রাণীসম্পদ দপ্তর আয়োজিত সুফলভোগী খামারীদের ঘাস চাষের উপর প্রশিক্ষণ প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ জুন, ২০১৬

habiganj-১২সাইফুল ইসলাম তালুকদার,চুনারুঘাট প্রতিনিধিঃ প্রাণীপুষ্টি উন্নয়ন ও প্রযুক্তি হস্তান্তর প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় নির্বাচিত সংযোগ খামারী ও সুফলভোগী খামারীদের ২দিন ব্যাপী ‘উন্নত জাতের ঘাস চাষ ও ব্যবস্থাপনা’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণের মাধ্যমে শেষ হয়েছে।

চুনারুঘাট উপজেলা প্রাণিসম্পদ দপ্তর আয়োজিত কর্মশালায় সোমবার উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে অনুষ্ঠিত সমাপনী দিনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ সিরাজুল হক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল, আরো উপস্থিত ছিলেন ডাঃ আকবর হোসেন । চুনারুঘাট উপজেলা ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আজিজুর রহমানের উপস্থিতিতে খামারীদেরকে হাতে কলমে উন্নত মানের ঘাস চাষের উপর প্রশিক্ষণ প্রদান করেন।

দুই দিন ব্যাপি ঐ প্রশিক্ষণ কর্মসূচীতে চুনারুঘাট উপজেলার ২৫ জন খামারী অংশ গ্রহণ করেন। প্রশিক্ষণ শেষে সোমবার অংশ গ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!