শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে হামলা নির্বাচন কর্মকর্তাসহ আহত ৩ ॥ জরুরী কাগজপত্র তছনছ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ মে, ২০১৬

৬৫৪৭উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে চাকুরীর পাওনা টাকা আদায় করতে গিয়ে হামলা ও তছনছের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে। হামলায় নির্বাচন কর্মকতাসহ ৩ জন আহত হয়েছেন।

আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,নির্বাচন কর্মকর্তা আবু সাঈম , পিওন মনিরুল ইসলাম ও রিয়াজুল হক রাজু।

সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে নির্বাচন অফিসে মাষ্টাররুলে চাকুরী করে আসছিল পৌর এলাকার গন্ধা গ্রামের আব্দুল নূরের ছেলে আবুল কাশেম। পরে হঠাৎ তার চাকুরী চলে যায় এবং এই পদে আরেক জনকে নিয়োগ দেওয়া হয়। নবীগঞ্জ নির্বাচন কমিশনের নিকট তার বেতনের ২৫ হাজার টাকা পাওনা ছিল বলে জানায়,কাশেম।

নবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু সাঈম জানান, কাশেম সেচ্ছায় চাকরী ছেড়ে চলে যায় এবং তার পদে রাজু নামের আরেক জনকে চাকুরী দেওয়া হয়।

এর পর থেকেই রাজুর সাথে কাশেমের বিরুধ চলে আসছিল। সোমবার সকালে কাশেম ও তার লোকজন নির্বাচন অফিসে গিয়ে রাজুকে মারপিট করার চেষ্টা করলে আমি বাধা দেই। পরে তারা আমাকেসহ অফিসের স্টাফদের উপর হামলা চালায় এবং আহত করে।
৮৫২৪
কাশেম জানিয়েছে, সে সার্কুলারের মাধ্যমে নিয়োগ পেয়ে কাশেম চাকুরীতে যোগ দেয়। পৌর নির্বাচনের পর থেকে নবীগঞ্জ নির্বাচন কমিশনের নিকট তার বেতনের ২৫ হাজার টাকা রয়ে যায়। এর পরে তাকে বাদ দিয়ে পুরুষোত্তম পুর গ্রামের রিয়াজুল হক রাজুকে চাকুরী দেওয়া হয়। গত ৫ মাস যাবৎ কাশেম তার পাওয়া টাকা চাইতে গেলে নির্বাচন কর্মকর্তা দেই দিচ্ছি বলে কাল ক্ষেপন করতে তাকেন।
এরই জের ধরে সোমবার সকালে কাশেম নির্বাচন অফিসে গিয়ে নির্বাচন কর্মকর্তা আবু সাঈমের নিকট তার পাওনা টাকা চাইলে তাকে ১ হাজার টাকা দেন। এ সময় কাশেম তা নিতে রাজি হয়নি। সে বলে আমার ২৫ হাজার টাকা পাওয়া ১ হাজার নেব কেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নির্বচন কর্মকর্তার ও কাশেমের মধ্যে সংঘর্ষ বাধে। এতে নির্বাচন কর্মকর্তা আবু সাঈম (৪০), সহকারী মনিরুল ইসলাম ও রিয়াজুল হক রাজু আহত হন। তাদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে আহতদের দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিলাহ, থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খান, পানি সম্পদ কর্মকর্তা সামছুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। হামলাকারীদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ আবুল কাশেমের পিত আব্দুল নূ কে আটক করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!