বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে বর্ষবরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬

458 চুনারুঘাট প্রতিনিধি : বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া ও নেওয়ার মধ্য দিয়ে বাংলা নতুন বছর ১৪২৩ শুরু করলেন ৩৫ জন চিকিৎসক ও সহস্রাধিক শিশু, নারী-পুরুষ।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিনভর হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বালিয়াড়ি গ্রামে বিনামূল্যে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নাক, কান ও গলা বিভাগের প্রধান অধ্যাপক কামরুল হাসান তরফদারের নেতৃত্বে গঠিত ৩৫ জনের চিকিৎসক দল এ সেবায় নিয়োজিত ছিলেন। এদের মধ্যে বিভিন্ন বিভাগের ৭ জন বিশেষজ্ঞ চিকিৎসক ছিলেন।
13012608_872282446232491_4863823433896432593_n
সকাল ৯টায় মেডিকেল ক্যাম্প শুরু হলেও সূর্য উঠার পর থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে চিকিৎসা সেবা নিতে আসা লোকজন বালিয়াড়ি গ্রামের অধ্যাপক কামরুল হাসান তরফদারের বাড়িতে ভীড় জমান।

ক্যাম্পে ব্যবস্থাপত্র দেওয়ার পাশাপাশি বিভিন্ন কোম্পানির সৌজন্যে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়। এছাড়া প্রয়োজনীয় অস্ত্রোপচারও করা হয়।

দীর্ঘদিন ধরে প্রতি বছরের ২৬ মার্চ স্বাধীনতা দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবসে এ ক্যাম্প অনুষ্ঠিত হলেও এ বছরই প্রথম বাংলা নববর্ষের প্রথম দিনে এ ক্যাম্প অনুষ্ঠিত হলো।

নাসির উদ্দিন মেমোরিয়াল ফাউন্ডেশন আয়োজিত এ ক্যাম্প পরিচালনায় সহযোগিতায় ছিলেন-স্থানীয় উবাহাটা ইউপি চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী ও তার ছোট ভাই এমদাদ ঠাকুর চৌধুরী।

এ ব্যাপারে নাসির উদ্দিন মেমোরিয়াল ফাউন্ডেশনের অধ্যাপক কামরুল হাসান তরফদার জানান, ১০ বছর ধরে বিনামূল্যের এ চিকিৎসা ক্যাম্প পরিচালিত হচ্ছে। এ ক্যাম্পে বিভিন্ন রোগের ব্যবস্থাপত্র প্রদান ছাড়াও ক্যাম্পের পর ঠোঁট কাটা ও তালু ফাটা রোগী এবং চোখের রোগীদের এক বছর পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!