বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে নানান আয়োজনে পহেলা বৈশাখ পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬

২১৩বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি : পান্থা ভাত আর ইলিস মাছ’ খাওয়ার মধ্য দিয়ে সিলেটের বিশ্বনাথে শুরু হয় পহেলা বৈশাখ পালনের উৎসব। নববর্ষ উদযাপন পরিষদের উদ্যোগে ও বিশ্বনাথ থিয়েটারের পরিচালনায় নানান আয়োজনে বরণ করা হয় বাংলা ১৪২৩ সালকে।

উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে উপজেলা প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘পহেলা বৈশাখ’বাঙালীদের প্রানের উৎসব। প্রতি বছরের এই দিনে বাঙালীরা জাতি-ধর্ম-বর্নের ভেদাভেদ ভুলে উৎসাহ-উদ্দিপনার সাথে বৈশাখী উৎসব পালন করেন। নতুন বছর সবার জীবনে অনাবিল আনন্দ ও সুখ বয়ে আনুক, এই প্রত্যাশা থাকে সবার মনে। তিনি আরও বলেন, নতুন বছরে বাংলার সফল প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমভাবে দেশের সকল ক্ষেত্রে আরও ব্যাপকভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাশহুদুল কবীর’র সভাপতিত্বে ও নববর্ষ উদযাপন পরিষদের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় বিশেষ অতিথির জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, দৌলতপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও নববর্ষ উদযাপন পরিষদের আহবায়ক আমির আলী, কবি আব্দুল হান্নান ইউজেটিক্স। বক্তব্য রাখেন নববর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব আনহার আলী, সদস্য নবীন আলোচনা সভা শেষে পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশিত বিশেষ ক্রোড়পত্র ‘বৈশাখ’র মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এর পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে গান পরিবেশন করেন পলি রাণী দে, আবদুল আজিজ, মুন্না হোসাইন, চ্যানেল আই সেরাকন্ঠ জেনি বেগম, বিশ্বনাথ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, বর্তমান সহ সভাপতি সোহেল বাদশা, মারিয়া প্রমুখ। সর্বশেষে অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন নববর্ষ উদযাপন পরিষদের যুগ্ম-আহবায়ক প্রবাসী নুরুল ইসলাম।

অনুষ্ঠানগুলোতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবদুল হক, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই, ওসি (তদন্ত) মাসুদুর রহমান, ভারপ্রাপ্ত উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলেমান হোসাইন, উপজেলা বিআরডি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, বিশ্বনাথ সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুল জলিল জালাল, নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদ। এসময় উপস্থিত ছিলেন নববর্ষ উদযাপন পরিষদের সদস্য ডাক্তার বিভাংশু গুণ বিভু, প্রনঞ্জয় বৈদ্য অপু, মামুনুর রশীদ মামুন, রাসেল আহমদ, এমদাদ হোসেন নাইম, মিয়াদ আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, অসিত রঞ্জন দেব, আবুল কাশেম, সাংবাদিক আবদুল আহমদ, আশিক আলী, উপজেলা যুবলীগ নেতা ইকবাল হোসেন শাহীন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়জুল ইসলাম জয়, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমুখসহ উপজেলার বিভিন্ন শ্রেনী ও পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!