রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নৌকা হচ্ছে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার প্রতীক।। উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই –ডাঃ মুশফিক হোসেন চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ এপ্রিল, ২০১৬

৮৯৬নবীগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু,বাংলাদেশ ও বাংলাদেশের স্বাধীনতা এক ও অভিন্ন। নৌকা হচ্ছে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার প্রতীক,তাই নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার বিকল্প নেই।

 

 

আজ ১২ এপ্রিল মঙ্গলবার বিকেল  ৩টায় নবীগঞ্জ উপজেলার সৈদ পুর বাজারস্থ ৫নং আউশকান্দি ইউপি,আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্কুল মাটে বিশাল বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি  হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

ইউপি আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ দিলাওর হোসেন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সুজন মিয়া মেম্বারের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল,সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী,যূগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগটনিক সম্পাদক রবীন্দ্র কুমার পাল রবি। বক্তব্য রাখেন,প্রবীন আওয়ামীলীগ নেতা ডাঃ আজিজুর রহমান, ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম,যুগ্ম সাধারন সম্পাদক জয়নাল আবেদীন,সাংগটনিক সম্পাদক আমিনুর রহমান নোমান,মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া,মুক্তিযোদ্ধা শাহ্ আবীদ আলী,আওয়ামীলীগ নেতা জুনাব আলী,মোঃ বকুল মিয়া,মুক্তার মিয়া,আব্দুল জলিল,নুরুজ্জামান, হেমেন্দ্র সুত্রধর, আঃ মোমিন,যুবলীগ নেতা হাজী নুরুল হক, শ্রমিকলীগ নেতা দিলশাদ আহমদ,ছাত্রলীগের সাবেক যূগ্ম আহবায়ক এম,এ ছবুর,ছাত্রলীগ নেতা শাহান শাহ্ প্রমুখঃ সভায় ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ সহ সহযোগী সংগটনের সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

উপস্থিত জনতা ও নেতা-কর্মীদের উদ্দেশ্য ইউপি চেয়ারম্যান ও সভাপতি মোঃ দিলাওর হোসেন বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ তথা দেশকে একটি মধ্যম আয়ের দেশ পরিনত করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার জন্য দলীয় নেতৃবৃন্দের পাশাপাশি সমাজের সর্বস্তরের জনগনের প্রতি অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!