মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে সদর উপজেলার ১১টি ইউনিয়নের আ.লীগ চেয়ারম্যান প্রার্থীদের মাঝে মনোয়ন পত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ এপ্রিল, ২০১৬

৭৫৬৯এস এইচ টিটু : ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত রবিবার ও সোমবার হবিগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীদের মাঝে উৎসবমুখর পরিবেশে মনোয়ন পত্র বিতরণ করা হয়। প্রত্যেকটি চায়ের দোকানে শুধু একটিই আলাপ এবার প্রথম হচ্ছে দলীয়ভাবে নির্বাচন। এখন শান্তিমত ভোট দিতে পারলেই হয়।

বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় দলীয় মনোয়নপত্র সংগ্রহ করেন।

 

মনোয়নপত্র সংগ্রহ উপলক্ষে এদিন শায়েস্তাগঞ্জ শহর জুড়ে ছিল উৎসবের আমেজ। সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে নিজি নিজ প্রার্থীর পক্ষে সমর্থকরা খন্ড খন্ড মিছিল নিয়ে শায়েস্তাগঞ্জ আওয়ামিলীগের অস্থায়ী কার্যালয় থেকে মনোয়ন পত্র সংগ্রহ করেন।

 

মনোনয়ন নিতে আসা হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি আলহাজ্ব মুক্তার হোসেন এ প্রতিনিধি কে বলেন,মনোনয়ন ফরম হাতে পেয়ে অনেকটা আনন্দ অনুভব করতেছি। এখন দলীয় মনোনয়ন পাবার ব্যপারে আমি আশাবাদি কারণ জেলা উপজেলা ও ইউনিয়নে আমি দলের সাথে সবসময় জড়িত রয়েছি। সমাজের উন্নয়নের সার্থে ও শিক্ষাখাতকে উন্নত করার জন্য আমার চেষ্টা অব্যহতি থাকবে। আমার দীর্ঘ দিনের আশা নূরপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল হিসেবে গড়ে তুলা।

 

 

উল্লেখ্য, হবিগঞ্জ সদরের মোট ১১টি ইউনিয়নের আওয়ামিলীগের আগ্রহী চেয়াম্যান প্রার্থীদের মাঝে দুদিনে এ পর্যন্ত ৪৭টা মনোয়ন ফরম বিতরণ করা হয়।
মনোনয়ন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো : ছালেক মিয়া, সদর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল,সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত,আবদুল্লাহ সর্দার,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ,জাকির হোসেন প্রমুখ।

 

এদিকে, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পযর্ন্ত দলীয় ফরম সংগ্রহ করা যাবে এবং একই দিন জমা দেয়ার শেষ সময়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!