সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে এক ছাত্রীকে অপহরণে চেষ্টা দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬

৮৯৬৫৬৫এম এ আই সজিব ॥ হবিগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে এক ছাত্রীকে অপহরণে চেষ্টার অভিযোগে দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে ওই কলেজের শিক্ষার্থীদের মাঝে আতংক দেখা দিয়েছে। মামলাটি দায়ের করেন শহরের দক্ষিণ শ্যামলী এলাকার বাসিন্দা ও ওই কলেজের প্রথম বর্ষের ছাত্রী বিপাশা চৌধুরী। মামলার বিবরণে জানা যায়, বানিয়াচং উপজেলার ইনাতখানি মহল্লার হারুণ মিয়ার কন্যা বিপাশা হবিগঞ্জ শহরের শ্যামলী এলাকায় বসবাস করে ওই কলেজে পড়ালেখা করে আসছে।

 

বানিয়াচং উপজেলার শাহপুর গ্রামের মৃত সালামত আহমেদ চৌধুরীর পুত্র ওই মামলার প্রধান আসামী তোফায়েল চৌধুরী (২৩) বিপাশাকে কলেজে আসা যাওয়ার পথে ইভটিজিং করতো। এ ব্যাপারে তার অভিভাবকরা তোফায়েলের অভিভাবকের নিকট বিচারপ্রার্থী হলে সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৮ মার্চ দুপুরে ক্লাস শেষে কলেজের বারান্দায় আসলে তোফায়েলসহ বেশ কয়েকজন তার হাত ধরে টানা হেচড়া শুরু করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

 

 

এ সময় সে চিৎকার শুরু করলে শিক্ষক-শিক্ষার্থীরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন। এ সময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ মামলার অপর আসামীরা হল একই গ্রামের আফজলসহ আরো ২/৩ জনকে আসামী করা হয়। মামলার খবর শুনে দুর্বৃত্তরা আত্মগোপন করেছে। এছাড়াও ওই ছাত্রীর পক্ষে কলেজ অধ্যক্ষ বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সদর থানায় আবেদন করেন। এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা জানান আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!