বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ব্রিটেনে বাংলাদেশি ইমাম হত্যায় গ্রেপ্তার ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৬

2016_02_22_21_08_34_olZ1Ffj6fSQsBPiZMvxMxngBXzchyu_originalঅনলাইন ডেস্ক : যুক্তরাজ্যে বাংলাদেশি ইমাম এবং সেখানকার গ্রেটার ম্যানচেস্টার শহরের একটি মসজিদের সদস্য ও আরবি ভাষার শিক্ষক জালাল উদ্দিনকে (৬৪) হত্যার ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

বিবিসি জানিয়েছে, যুক্তরাজ্যের রচডেল শহর থেকে সোমবার দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের একজনের বয়স ২১ বছর এবং আরেকজনের বয়স ১৭ বছর। এর আগে শুক্রবার ৩১ বছরের একজনকে গ্রেপ্তার করলেও কোনো প্রকার মামলা ছাড়াই জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় পুলিশ।

সোমবারের গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছে তারা। তাদের কাছ থেকে নিজেদের ব্যবহৃত একটি গাড়িও জব্দ করেছে পুলিশ।

স্থানীয় পুলিশের মুখপাত্র টেরি ক্রম্পটন বলেন, ‘আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। যত দ্রুত সম্ভব আমরা এ কাজ শেষ করবো। ইতিমধ্যে আমরা বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত কাজ এগিয়ে নেয়া হচ্ছে।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ৯টার কিছু আগে রচডেল সাউথ স্ট্রিট পার্কের অদূরে একটি খেলার মাঠ থেকে আহত অবস্থায় ইমাম ক্বারী জালাল উদ্দিনকে উদ্ধার করে পুলিশ।

হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই মারা যান তিনি। স্থানীয় কোনো এক আত্মীয়ের বাসায় দাওয়াত খেয়ে মসজিদে নামাজ শেষে বাসায় ফেরার পথেই তিনি আক্রমণের শিকার হন বলে ধারণা পুলিশের। তার এ হত্যাকাণ্ডকে একটি বর্ণবাদী হত্যাকাণ্ড বলে মনে করছে পুলিশ। তার ময়নাতদন্ত থেকে জানা যায়, মাথায় আঘাত করা হয়েছিল তাকে।

বাংলাদেশের নাগরিক ক্বারী জালাল উদ্দিন রচডেল জালালিয়া মসজিদের মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করতেন। সদা হাসি খুশি এবং অমায়িক ব্যবহারের জন্য তিনি সবার কাছে অত্যন্ত প্রিয় ছিলেন। তার দেশের বাড়ি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার সতপুর গ্রামে। তিনি দীর্ঘ দিন ধরে ব্রিটেনে বসবাস করে আসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!