শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট পৌরসভার মেয়র-কাউন্সিলদের দায়িত্ব গ্রহণ সাবেক কাউন্সলদের সংবর্ধনা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

1369খন্দকার আলাউদ্দিন ॥ চুনারুঘাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু ও কাউন্সিলরগণ আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

 

এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে বর্তমান কাউন্সিলর ও সাবেক কাউন্সিলদের সংবর্ধনা প্রধান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

চুনারুঘাট ব্যাকস সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন নব-নির্বাচিত মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু, কাউন্সিলর তাজুল ইসলাম কাজল, আঃ হান্নান, মোঃ রহম আলী, আলাই মিয়া, মর্তুজ আলী সরদার, আকছির ভান্ডারী, লাল মিয়া, কুতুব আলী, মহিলা কাউন্সিলর মাসকুরা বেগম পাবনা, শাহেনা খাতুন, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক প্রথম সেবা’র সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ নরুল আমিন, সমকাল প্রতিনিধি আলহাজ্ব মোস্তাক আহমদ তরফদার মাসুম, সাংবাদিক মনিরুজ্জামান তাহের, সাংবাদিক ফারুক মাহমুদ, সাংবাদিক এস.এম সুলতান খান, সাংবাদিক ফখরুদ্দীন আবদাল প্রমুখ।

 

সভায় সাংবাদিক জুনায়েদ আহমদ পবিত্র কোরআন তেলাওয়াতের করেন এবং পরিচালনা করেন পৌরসভার উচ্চমান সহকারী মোঃ তাহির মিয়া। বক্তারা ও সাংবাদিবৃন্দ নব-নির্বাচিত মেয়রের কাছে চুনারুঘাট পৌরসভার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।

 

পৌরসভার পূণরায় নির্বাচিত মেয়র নাজিম উদ্দিনন সামসু বলেন সম্মিলিত প্রচেষ্টা, যথাযতভাবে সততার সাথে এবং সময়ানুবর্তী হয়ে দায়িত্ব পালন করতে হবে এবং সাথে সকল কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান জানান। মাদক বিরোধী অভিযান, দ্বিতল পৌর মার্কেট নির্মাণ, দু’টি ওয়ার্ডে স্কুল নির্মান, বাজার সম্প্রসারণ, ফুটপাত তৈরী, রাস্তায় ভাসমান দোকান উচ্ছেদ, সৌন্দর্যবর্ধন ও পার্ক নির্মাণের কাজ পর্যায়ক্রমে শীগ্রই শুরু হবে বলে তিনি উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!