বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবে বুদ্ধিজীবী দিবস পালনে প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্টরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫

2015_12_18_13_27_57_j44OnNgVKk9VCHcgSBI1e7lYoLw8mp_originalসৌদিআরব প্রতিনিধি : সৌদি আরব রিয়াদে সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

 

ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম নিহনের পরিচালনায়, সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল্লাহ ফারুক, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন মনির, সহ-সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিমুল, প্রচার সম্পাদক ওমর ফারুক, আন্তর্জাতিক সম্পাদক এমএইস প্রিন্স আহমেদ, সদস্য মেজবাহ, ওমর তালুকদার, মোহন প্রমুখ।

 

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই দিনটি বাঙালি জাতির জীবনে একটি স্মরণীয় ও কলঙ্কের দিন। ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনী দেশের বিভিন্ন স্থানে আত্মসমর্পণ করতে শুরু করেছিল এবং পাকিস্তানিরা যখন বুঝতে পারলো মুক্তিযুদ্ধে তাদের পরাজয় সময়ের ব্যাপার মাত্র, তখনই এদেশের পাকিস্তানি দোসর, রাজাকার, আল-বদর, আল-শামসদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় পাকিস্তানি হানাদার বাহিনী এদেশের শ্রেষ্ঠ সন্তান, বুদ্ধিজীবীদের নির্মমভাবে হত্যা করে।

 

 

তারা বলেন, বাঙালি জাতি যাতে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে সেই চিন্তা থেকেই পাকিস্তানি হানাদার বাহিনী বাঙালির শ্রেষ্ঠ সন্তানদের হত্যা করে।

 

 

বুদ্ধিজীবী হত্যাকারী পাক হানাদারদের দোসর রাজাকারদের বাঙালি জাতি কোনোদিন ক্ষমা করবে না বলেও মত দেন বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!