শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে স্বামী পরিত্যক্তা মহিলা আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৫

IMG_20150928_234413 নবীগঞ্জ প্রতিনিধিঃ
নবীগঞ্জের মান্দারকান্দি গ্রামে ভুমি ক্রয়কে কেন্দ্র করে গত ২৬ সেপ্টেম্বর শনিবার দুপুরে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু গুরুতর আহত হয়েছে। স্থানীয় লোকজন মূমুর্ষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করেছে।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার কালিয়াভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের মৃত লাল মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে পরচান বিবি (৪০) তার পাশের বাড়ির চাচা ভুমি খরিদ করতে চাইলে একই গ্রামের শফিক মিয়া ও ছেলেরা বাদসাধেন। কিন্তু চাচা ভাতিজি পরচান বিবির নিকট বাড়ি বিক্রি করতে আগ্রহী থাকায় বাড়ির দামধর সাব্যস্থ হয়। এ খবর পেয়ে শফিক মিয়ার ছেলে রাসেল মিয়া, কাউছার মিয়াসহ ৪/৫ জনের একদল লোক নিরীহ পরচান বিবির বাড়ি গিয়ে উক্ত বাড়ি না রাখতে হুমকী দেয়।

এতে পরচান বিবি বাড়ি খরিদ করবে জানালে তারা তার উপর অর্তকিত ভাবে হামলা চালায়। এতে দেশীয় অস্ত্রের আঘাতে পরচান বিবি রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। পরে স্থানীয় লোকজন তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থা আশংকা জনক বলে জানাগেছে।

এ ব্যাপারে আহত পরচান বিবি বলেন, টাকা দিয়ে তার চাচা ভুমি খরিদ করার অপরাধে প্রভাবশালী শফিক মিয়ার ছেলে রাসেল ও কাউছার লোকজন নিয়ে এসে তার বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

তিনি বলেন, ওই বাড়ি খরিদ করার প্রস্তুতি নেয়ার পর থেকেই তাদের অত্যাচার, নির্যাতনের মাত্রা বেড়ে যায়। তাদের অত্যাচারের ভয়ে চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন দীর্ঘদিন ধরে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!