মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিতে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০১৫

AbuZaedSM_banglanews24_841789585-300x165 সৌদিআরব প্রতিনিধি: পবিত্র হজব্রত পালনের উদ্দেশ্যে সৌদিআরব এসে মক্কা আল মোকাররমায় মারা গেছেন আরও দুই বাংলাদেশি হজযাত্রী।

মঙ্গলবার স্থানীয় সময় বিকেলে মক্কা বাংলাদেশ হজ মিশন বিষয়টি নিশ্চিত করে।

নিহতরা হলেন, মো. আবু জায়েদ আলী (৫৬) ও মোহাম্মদ ইব্রাহিম খলিল (৫৫)।

আবু যায়েদের বাড়ি নীলফামারী জেলায়। তিনি মঙ্গলবার বেলা ১১টার দিকে মক্কা আল নুর বিশেষায়িত হাসপাতালে মারা যান। তার পাসপোর্ট নম্বর বিই ০৯৪৮৮৩৮ এবং হজ আইডি নাম্বার ১৩৬৪১৯০। কবির এয়ার ইন্টারন্যাশনালের মাধ্যমে গত ৫ সেপ্টেম্বর সৌদিয়া এয়ারলাইন্সের এসভি ৫৫০৫ ফ্লাইটে সৌদি আরব পৌঁছান।

মোহাম্মদ ইব্রাহীম খলিলের বাড়ি ঢাকা জেলার সাভার উপজেলায়। তিনি সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় মক্কার আল নুর বিশেষায়িত হাসপাতালে মারা গেছেন। তার পাসপোর্ট নম্বর ওসি ১১১৩৫২৭ এবং হজ আইডি নম্বর ১০৩৫০৬৮।

ইব্রাহীম খলিল মীর ট্রাভেলস অ্যান্ড ট্যুরস এর মাধ্যমে ২০ আগষ্ট সৌদিয়ার এসভি ৫৩০৯ ফ্লাইটে সৌদি আরব পৌঁছান।

এ নিয়ে চলতি বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ২৪এ। এর মধ্যে পুরুষ ১৯ এবং নারী ৫ জন।

এ বছর ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশি হজ পালনের কথা রয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশের সৌদি দূতাবাস ১ লাখ ১হাজার ১৩৯ জনকে হজ পালনের জন্য অনুমতি (ভিসা) দিয়েছে। এদের মধ্যে সৌদিয়া এবং বিমানের ১৯০টি ফ্লাইটে ৭১ হাজার ৭৪৮ জন ইতিমধ্যে মক্কা ও মদিনায় পৌঁছেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!