রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে কাচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল শ্রেণিকার্য মনিটারিং এর উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

11898563_487985011365226_4505960489454418856_n আজিজুল হক নাসির,চুনারুঘাট প্রতিনিধি : শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়নে ও মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার কাচুয়া সরকারি বিদ্যালয়ে ৫টি শ্রেণি কক্ষে সি,সি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

অফিস কক্ষ থেকে সকল শ্রেণি কার্যক্রম একসাথে মনিটরিং করার লক্ষ্যে এই স্থাপনাটির উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব সাজ্জাদ হোসেন ও চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাশহুদুল কবির।এ সময় উপস্থিত ছিলেন সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ সালেহ ও সাহাব উদ্দিন,চুনারুঘাট উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনাইদ,ইউ আর সি ইন্সট্রাক্টর আব্দুস সামাদ,সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ,কুশল আহমেদ রনি,প্রিয়ংকর কুন্ডু,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ,অভিভাবক কমিটির সভাপতি, শিক্ষক অভিভাবক সমিতির সভাপতি সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিদ্যারয়ের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন জানান স্থানীয়দের সহযোগিতায় তিনি তাঁর উদ্যোগকে বাস্তবায়ন করতে পেরেছেন।তিনি বলেন ,শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্ন্য়নে নিজের শ্রেণিকার্য রেকর্ড করে নিজে বা অন্য সহকর্মীরা তা থেকে আরও উন্নয়ন ঘটাতে সক্ষম হবেন ।

তাছাড়া পেশাগত দক্ষতা উন্নয়ন সভায়(পি ডি এম) এ বিষয়টি অনেক উপকারে আসবে।ছাত্রÑছাত্রীদের উপস্থিতি সহ অনেক বিষয়ে তথ্য সংগ্রহ করে পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা যাবে।শিক্ষকদের নিয়মিত রেকর্ড করা শ্রেণি কার্যক্রম পরবর্তীতে ইউ আর সি,পি টি আই ও নেপে সরবরাহ করে প্রশিক্ষণ কাজের সহযোগী হতে পারে।

স্থাপনায় উৎফুল্ল হয়ে সহকারি শিক্ষকরা জানান, আমরা আমাদের নিজের শ্রেণি কার্যক্রম পরবর্তীতে দেখার সুযোগ হওয়ায় আমরা আনন্দিত।সর্বোপরি প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে এটি একটি যোগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত হবে।উল্লেখ্য ২০১৫ সালে কাচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয় এবং উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন ২০১৪ ও ২০১৫ সালের উপজেলার শ্রেষ্ট প্রাথমিক শিক্ষক হিসেবে নির্বাচিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!