রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী সভায় আলহাজ্ব পংকি বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ আগস্ট, ২০১৫

5789বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না, আমরাও পেতাম না লাল-সবুজের পতাকা।

 

বঙ্গবন্ধুর জন্ম না হলে গরীব-দুংখী-মেহনতি মানুষেরা নিজেদেও অধিকার ফিওে পেতেন না। স্বাধীনভাবে বেঁচে থাকার সুযোগ-সুবিধা পেতেন না বাঙালীরা। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুকে ছাড়া কখনও বাংলাদেশের পূর্ণ্যঙ্গ ইতিহান রচিতত হবে না। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশের গরীব-দুংখী-মেহনতি মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছে।

 

তিনি গতকাল রোববার সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক নূরুল ইসলাম ও সভাশেষে দোয়া পরিচালনা করেন মৌলানা ক্বারী সিরাজ উদ্দিন। সভায় বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৃ-দৃষ্ঠি কামনা করে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে মন্ত্রী পরিষদে স্থান দেওয়ার দাবি জানান।

 

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, বঙ্গবন্ধু জন্ম গ্রহন করে ছিলেন বলেই বিশ্বেও মানচিত্রে বাংলাদেশ নামক দেশের জন্ম হয়ে ছিল। বঙ্গবন্ধু জন্ম গ্রহন করে ছিলেন বলেই পাকিস্তানী শোষক গোষ্ঠির হাত থেকে রক্ষা পেয়ে ছিলেন বাঙালীরা। বঙ্গবন্ধু জন্ম গ্রহন করে ছিলেন বলেই আমাদের সন্তানরা স্বাধীন দেশে বসবাস করে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির সেবা করার স্বপ্ন দেখতে পারছে।

 

বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম সুফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা আবদুল তাহিদ। স্বাগত বক্তব্য রাখেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বীরেন্দ্র কর।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক নিখিল পাল, সদস্য সেলিম আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল্লাহ সিতাব, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তজজ্জুল আলী, আওয়ামী লীগ নেতা আবদুল মতিন, নুরুল ইসলাম, মুক্তার আলী, আতা মিয়া, আজিজুর রহমান বাবুল, আবুল হোসেন, আবদুর রুপ, ইমরোজ আলী, বাবুল নাথ, কনাই মিয়া, আখদ্দুছ আলী, তাজ উদ্দিন, আবদুস শহিদ, খালিক মিয়া, সেলিম চৌধুরী, লাল মিয়া, ফজর আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, প্রচার সম্পাদক শেখ জামাল উদ্দিন, সদস্য মাসুক মিয়া, মানিক মিয়া, উপজেলা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজর আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন, আমির আলী, গিয়াস উদ্দিন, শাহীন আহমদ, জিয়াউর রহমান জিয়া, রুহেল খান, সঞ্চিত আচার্য্য, তোফায়েল আহমদ, সেলিম আহমদ, লিটন মিয়া, দবির মিয়া, সুহেল আহমদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ, দপ্তর সম্পাদক বদরুল ইসলাম মহসিন, সদস্য রফিক মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহমদ খান, উপজেলা প্রজন্ম লীগের যুগ্ম আহবায়ক সাঈদ মিয়া, উপজেলা নবীন লীগের সাধারণ সম্পাদক রুবেল আলী প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!