বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ওয়াসিমের গাড়ি লক্ষ্য করে গুলি!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ আগস্ট, ২০১৫

Wasim-Akram-2অনলাইন ডেস্ক : পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের গাড়ি লক্ষ্য করে বন্দুকধারীরা গুলি ছুঁড়েছেন। বুধবার নিজের গাড়িতে করে করাচির জাতীয় স্টেডিয়ামে যাওয়ার পথে এই হামলার শিকার হন তিনি। তবে বিশ্বকাপজয়ী এই তারকা অক্ষত রয়েছেন, হামলায় তার কোনো ক্ষতি হয়নি।

নিউ ইয়র্ক টাইমস জানায়, দুজন অপরিচিত বন্দুকধারী করাচির জাতীয় স্টেডিয়ামের কাছাকাছি কারসাজ কোডের কাছে ওয়াসিম আকরামের গাড়িকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। তবে এই ঘটনায় তার কোনো ক্ষতি হয়নি।

ঘটনার সঙ্গে সঙ্গেই ওয়াসিম আকরাম পুলিশের সাহায্য চেয়ে পাঠান এবং এই ঘটনায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

 

তবে পাকিস্তানের দ্য ডন জানিয়েছে, রাস্তায় গাড়ি জ্যামে আটকে পড়া অবস্থায় দুজন ব্যক্তি পরস্পরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন এবং একে অন্যকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে ওয়াসিম আকরামের গাড়ির টায়ারে গিয়ে আঘাত হানে।

পুলিশ জানিয়েছে, আক্রমণের লক্ষ্যবস্তু আকরাম ছিলেন না। তবে ভাগ্য ভালো, যেকোনো মর্মান্তিক দুর্ঘটনা ঘটতে পারতো।

তবে ওয়াসিম আকরাম পুলিশের বক্তব্যের সঙ্গে একমত নন। তিনি জানিয়েছেন, তাকে লক্ষ্য করেই গুলি ছোঁড়া হয়েছে।

পাকিস্তানের ৯২’র বিশ্বকাপজয়ী তারকা বলেন, ‘একটি গাড়ি আমার গাড়িকে ধাক্কা দিলো। যখন তাকে আমরা জায়গা দিতে বললাম, সে গাড়ি থেকে নেমেই আমার গাড়িকে লক্ষ্য করে গুলি ছুঁড়লো। তাকে দেখে কোনো সরকারি কর্মকর্তা মনে হলো।

 

 

এদিকে এই ঘটনার সঙ্গে জড়িত গাড়ির নম্বরটি লিখে রেখেছেন ওয়াসিম আকরাম। ফলে ঘটনার সঙ্গে জড়িত যে-ই হোক না কেন আইন-শৃঙ্খলা বাহিনী তাকে শিগগিরই আইনের আওতায় আনতে পারবে।

নিউ ইয়র্ক টাইমসকে ওয়াসিম আকরাম বলেন, ‘আমি গাড়ির নম্বরটি টুকে রেখেছি এবং এটি পুলিশের কাছে দিয়েছি।

৪৯ বছর বয়সী ওয়াসিম আকরাম করাচির ন্যাশনাল স্টেডিয়ামে পাকিস্তানের তরুণ উদীয়মান ১২ জন পেসারকে প্রশিক্ষণ দিচ্ছেন। সোমবার থেকে পিসিবি তাকে ১২ দিনের ট্রেনিং ক্যাম্প পরিচালনার জন্য নিয়োগ দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!