সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কবর থেকে লাশ গায়েব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫

IMG_20150804_183221 সিলেট: ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্য। সিলেটের বিশ্বনাখ উপজেলায় কবর থেকে এক ব্যক্তির লাশ গায়েব হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার খাঁজাঞ্চী ইউনিয়নের হরিপুর গ্রামে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেটের বিশ্বনাথ উপজেলার খাঁজাঞ্চী ইউনিয়নের হরিপুর গ্রামের আবদুল মনাফ গত ১৬ মে নিখোঁজ হন। এর দুইদিন পর বাড়ির একটি গোয়াল ঘর থেকে গলায় দঁড়ি লাগানো, হাঁটু ভাঁজ করা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত মনাফের ভাই বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু জিডি করেন। তবে আবদুল মনাফকে হত্যার অভিযোগে উস্তার আলী ও তার ছেলে মিন্টু মিয়াকে গ্রামবাসী পুলিশে সোপর্দ করেন।

পুলিশ নিহত আবদুল মনাফের সুরতহাল ও ময়নাতদন্তের প্রতিবেদনেরভিত্তিতে তিনি আত্মহত্যা করেছেন বলে আদালতে প্রতিবেদন জমা দেয়।

পরবর্তীতে আবদুল মনাফকে হত্যা করা হয়েছে মর্মে তার ভাই আবদুল হাশিম বাদী হয়ে পাঁচজনের নামোল্লেখ ও আরো ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে গত ২৫ মে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এ একটি দরখাস্ত মামলা করেন। ওই মামলায় অভিযুক্তরা হলেন- হরিপুর গ্রামের উস্তার আলীর ছেলে টিটু মিয়া (২৫), তার বাবা উস্তার আলী (৫৫), ভাই মিন্টু মিয়া (২২), লুৎফুর (৩২) ও একই গ্রামের মৃত মজর আলীর ছেলে কবিরুল (৩৫)।

আবদুল হাশিম আদালতে অভিযোগ করেন, তার ভাই আবদুল মনাফের ময়নাতদন্ত না করেই প্রতিবেদন দিয়েছে পুলিশ। দাফনের সময় মনাফের শরীরে ময়নাতদন্তের কোনো (কাঁটাছেঁড়ার) দাগ পাওয়া যায়নি। সিলেট ওসমানী হাসপাতালের ফরেনসিক বিভাগের ডা. ইফফাত ফারুকী আসামিদের দ্বারা প্রভাবিত ও বশীভূত হয়ে কোনো ধরনের ময়নাতদন্ত না করেই প্রতিবেদন দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় তিনি পুনরায় ময়নাতদন্তের আবেদন করেন।

পরে সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এর বিচারক মো. নজরুল ইসলাম তার আবেদন আমলে নিয়ে গত ১৭ জুন পুলিশকে ৫ জুলাইয়ের মধ্যে পুনরায় ময়নাতদন্ত সম্পন্ন করার আদেশ দেন।

এসময়ের মধ্যে ময়নাতদন্ত না হওয়ায় ২৬ জুলাই আদালত পুনরায় পুলিশকে ১০ আগস্টের মধ্যে ময়নাতদন্ত সম্পন্ন করার আদেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!