সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে বিদ্যুতায়নের উদ্বোধনে শফিকুর উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নই রহমান চৌধুরী হচ্ছে আওয়ামী লীগের প্রধান কাজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫

5698মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশ ও জাতির উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নই আওয়ামী লীগের প্রধান কাজ।

 

তাই বিএনপি-জামায়াতের মন্ত্রী-এমপিদের মতো লুটপাঠে ব্যস্থ না থেকে আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা সততা ও নিষ্ঠার সাথে নিজেদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। আর ছেলেসহ নিজেকে দূর্নীতি মামলা থেকে ও যুদ্ধাপরাধীদেরকে বাঁচানোর জন্য অশান্তি বেগম খ্যাত খালেদা জিয়া দেশের নিরীহ জীবন্ত মানুষকে পুঁড়িয়ে মারছেন। তিনি আরো বলেন, সকল মিথ্যাচার ও বাঁধাকে অতিক্রম করে জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর কোন কিছুর বিনিময়েই উন্নয়নের এযাত্রাকে আটকানো যাবেনা।

 

তিনি গতকাল সোমবার সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের কাশিমপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রায় ৬ লাখ ৮৬ হাজার টাকা ব্যয়ে গ্রামের ৩২টি পরিবারকে বিদ্যুৎ সেবা প্রদান করা হয়। দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, কৃষি সম্পাদক আবদুল মন্নান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আরশ আলী, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবদুল মালিক সুমন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক নিখিল পাল, সহ দপ্তর সম্পাদক তপন দাশ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রান ও দূর্যোগ সম্পাদক ফজলু মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ান আওয়ামী লীগের সভাপতি শামছুল ইসলাম সুফি, সাধারণ সম্পাদক মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম জুয়েল, আবদুল মন্নান, তৈমুছ আলী, আবদুর রহমান, দেলোয়ার হোসেন রুপন, আবদুল হাই, আবদুল মতিন, জাফর ইকবাল জুনেদ, আবদুস ছালাম, বাবুল মিয়া, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক কাছা মিয়া, সদস্য মানিক মিয়া, উপজেলা শ্রমিক লীগের নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আরান দেব, সদস্য আসিদ আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, যুবলীগ নেতা নুরুল হক মেম্বার, শামীম আহমদ, আবদুল আজিজ সুমন, রফিক হাসান, আবদুর রউফ, শাহীন আহমদ, জিয়াউল হক জিয়া, শহিদুজ্জামান সেলন, এনামুল হক এনাম, ইউসুফ ইসলাম, নন্দ লাল বৈদ্য, মোহাম্মদ আলমগীর, হাবিবুর রহমান মিনু, রুহেল খান, জাবেদ আহমদ, দবির মিয়া, লিটন মিয়া, রাজু আহমদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক বদরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা তৈমুছ আলী, শামীম আহমদ, সুহেল খান, তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবদুল তাহিদ, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সাধারণ সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম মঞ্জু, সায়েদ আহমদ, মহসিন আহমদ, রেদুয়ানুল করিম মাছুম, জাহাঙ্গীর হোসেন, রাজু আহমদ খান, আকমল হোসেন, নাসির উদ্দিন, মিয়াদ আহমদ প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!