সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দাবি না মানলে কাপনের কাপড় পরে রাস্তায় থাকার হুমকি সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে অটোরিকশা চালকদের অবস্থান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ আগস্ট, ২০১৫

2698বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট-ঢাকা মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা চলাচল নিষিদ্ধের প্রতিবাদে রোববার সকাল ৯টায় থেকে ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বনাথ উপজেলার অটোরিকশা শ্রমিকরা রশিদপুরে অবস্থান নিয়েছেন। মহাসড়কের পাশে শতশত অটোরিকসা দাড় করিয়ে তারা বিক্ষোভ করছে। তবে কোনো যানবাহন আটক করতে দেখা যায়। সকাল ১১টায় রশিদপুর পয়েন্টে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সিলেট অটোরিকশা শ্রকমক ইউনিয়ন (৭০৭) এর সভাপতি জাকারিয়া আহমদ ও সাধারণ আজাদুর রহমানসহ শ্রমিক নেতারা।

 

বক্তারা বলেন,রোববার দুপুর ১২টার মধ্যে দাবি না মানলে ১টার পর কাপনের কাপড় পড়ে রাস্তায় পড়ে থাকব। হাজার হাজার শ্রমিকের এক মাত্র উর্পাজনের পথ হচ্ছে অটোরিকশা। এই অটোরিকশা চালিয়ে তাদের জীবন-জীবিকা চলে। শ্রমিকদের এই উর্পাজন বন্ধ হয়ে যাবে এটা মেনে নেয়া যাবে না। দাবি মানার আগ পর্যন্ত সিএনজিচালিত অটোরিকশা অনির্দিষ্টকালের ধর্মঘট ও অবস্থান কর্মসূচি পালন করা হবে বক্তারা বলেন।

 

প্রসঙ্গত,মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা চলাচল নিষিদ্ধের প্রতিবাদে সিলেট জেলা অটোরিকশা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন এ সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক নেতারা শনিবার অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ও অবস্থান কর্মসূচির ডাক দেয়।

 

এদিকে,সিএনজিচালিত অটোরিকশা ধর্মঘটের ফলে সিলেট জেলার কোথাও কোনো সিএনজি অটোকিকশা চলাচলের খবর পাওয়া যায়নি।

 

এতে দুর্ভোগে পড়েছেন সিএনজিচালিত অটোরিকশায় যাতায়াতকারীরা।

 

 

 

১৫৮৯বিশ্বনাথে অটোরিকশা শ্রমিকদের বিক্ষোভ মিছিল

 

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির সামনের অটোরিকশা ষ্ট্যান্ডের শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শনিবার রাত সাড়ে ৯টায় উপজেলা সদরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিদ হয়। স্ট্যান্ডের সামন থেকে মিছিলটি বের হয়ে প্রধান সড়কগুলো দক্ষিণ করে আবারও স্ট্যান্ডের সামনে এসে শেষ হয়।

 

রোববার মহাসড়ক অবরোধের প্রতিবাদে এ মিছিল বের করা হয়। এসময় উপস্থিত ছিলেন, অটোরিকশ স্ট্যান্ডের সভাপতি আজব আলী, সহ-সভাপতি আবদুল আহাদ, সাধারণ সম্পাদক নুরুজ আলী, সদস্য কালাম মিয়া, কানাই বাবু, কয়েছ মিয়া, নজরুল মিয়া, সেবুল মিয়া, আবদুল মিয়া, মাহবুর রহমান, নজরুল মিয়া, এখলাছুর মিয়া, নজরুল খান, শামিম খান, ফরিদ খান, আছমত খা, ফরিদ মিয়া, ফারুক মিয়া, সমছু মিয়া, আজিজুল, সইদুর রহমান, আনা মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!